ট্রেনে ফেরার পথে রামপুরহাট স্টেশনে আবেগপ্রবণ মমতা, সাঁইথিয়ায় জনসংযোগ

ট্রেনে মালদা(Maldah) থেকে ফেরার পথে স্টেশনে স্টেশনে জনসংযোগ সারলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। মামাবাড়ি বীরভূমে(Birbhum) ট্রেন থামতেই আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গেল রাজ্যের মুখ্যমন্ত্রীকে। নিজের মামারবাড়ি কুসুমবা ও চাকাইপুরে আদিপুরুষের ভিটেতে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেন তিনি। এরপর সাঁইথিয়া স্টেশনে ট্রেন থেকেই জনসংযোগ করেন মমতা।

মালদাতে একাধিক কর্মসূচির পর শুক্রবার কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চড়ে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীর ট্রেন সফরের খবর পেয়ে রামপুরহাট স্টেশনে ভিড় জমান দলীয় কর্মী-সমর্থকরা। ছিলেন বিধায়ক তথা ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়, রামপুরহাট পুরসভার পুরপ্রধান সৌমেন ভকত, ব্লক সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি। ট্রেন থামতেই দরজার সামনে চলে আসেন মমতা। দলীয় নেতা-কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। সেখানেই নিজের ছোটবেলার কথা স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন মুখ্যমন্ত্রী। পরেরবার বীরভূম সফরে গেলে তাঁর মামাবাড়ি কুসুমবা এবং চাকাইপুরে আদিপুরুষের ভিটেতে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেন। পাশাপাশি মামাবাড়ি এলাকার কুসুমাক্ষী মন্দিরের কাজ কতদুর হয়েছে সে বিষয়ে খোঁজ নেন। খোঁজ খবর নেন এলাকার উন্নয়নের।

এরপর রামপুরহাট ছাড়িয়ে সাঁইথিয়ায় স্টেশনে পৌঁছে জনসংযোগ করতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে স্টেশনে উপস্থিত ছিলেন সাঁইথিয়ার পুরপ্রধান বিপ্লব দত্ত সহ এলাকায় অন্যান্য নেতা কর্মী ও সাধারণ মানুষ। মমতার হাতে নন্দিকেশরী দেবীর ছবি তুলে দিতে যান পুরপ্রধান। যদিও ভিড়ের ফলে ফটোফ্রেমের উপরে থাকা কাচ ভেঙে যায়। ট্রেনের গেটে দাঁড়িয়ে স্টেশনে থাকা দলীয় কর্মী সমর্থক ও সাধারণ মানুষের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

Previous articleপ্রসঙ্গ-শুভেন্দু, আবু তাহের ও দুর্ঘটনা: পার্থক্য শিরদাঁড়ায়-মানবিকতায়
Next articleবিশ্বের বিরল ঘটনা, গর্ভ.স্থিত শিশুর মস্তিষ্কে জটিল অপারেশন!