উত্তরপাড়ার মানুষের সঙ্গেই জন্মদিন পালন বিধায়ক কাঞ্চনের

তিনি নাকি নিজের বিধানসভা কেন্দ্রে থাকেনই না! বিরোধীদের এই কুৎসার জবাব দিতে নিজের জন্মদিন নিজের কেন্দ্রের মানুষদের সঙ্গে পালন করলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক।

শনিবার, কাঞ্চন মল্লিকের জন্মদিন ও বিধায়ক হিসৈবে দ্বিতীয় বর্ষপূর্তির দিন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা মানুষের কাছে পৌঁছে দেওয়াই তাঁর লক্ষ্য। আগামী দিনে পঞ্চায়েত ভোটে রাজ্য সরকারের কাজ দেখেই তৃণমূলকে বাংলার মানুষ জেতাবে বলে আশা উত্তরপাড়ার বিধায়কের।

এদিনটা উত্তরপাড়া বিধানসভার মানুষ ও দলীয় নেতা কর্মীদের সঙ্গেই পালন করলেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক। কানাইপুর শাস্ত্রীনগর বিধায়ক কার্যালয়ে কেক কাটেন। উত্তরপাড়া বিধানসভা কেন্দ্র তিনি প্রথমদিন এসেই মানুষের ভালোবাসায় ভেসে গিয়েছিলেন বলে জানান কাঞ্চন। এছাড়াও তাকে যোগ্য সহায়তা করেছে তৃণমূল দলের নেতা-কর্মীরা। তাঁর বিধানসভা কেন্দ্রের আলো, জল, নিকাশি ব্যবস্থা সব স্তরেই ব্যাপক উন্নয়ন হয়েছে। বিরোধীরা তিনি টিকিট পাওয়ার পর তাঁকে বহিরাগত আর কাজ করতে পারবে না বলে অপপ্রচার করেছিল। এই দু বছর তিনি সব দিক থেকে মানুষের কাজ করে বিরোধীদের উত্তর দিয়ে দিয়েছেন বলে জানান বিধায়ক।

আরও পড়ুন- অ্যাপ ক্যাব রাজ্যের গাইডলাইন না মানলে কড়া শাস্তি, চালু হবে সরকারি পরিষেবাও: স্নেহাশিস

Previous articleগরু পা.চার মামলায় জাকির হোসেনকে দিল্লিতে তলব ইডির
Next articleআরসিবিকে ৭ উইকেটে হারাল দিল্লি, দুরন্ত ইনিংস সল্টের