চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমে লজ্জার নজির ওয়ার্নারের

এখনও পযর্ন্ত টি-২০ ক্রিকেটে ৩৫৩টি ম্যাচ খেলেছেন ওয়ার্নার। আর চেন্নাই ম‍্যাচে শূন‍্য রান করতেই ২৩টি ম্যাচে শূন্য রান করলেন তিনি।

এ যেন গোদের ওপর বিষফোঁড়া। সময়টা একেবারেই ভালো যাচ্ছে না দিল্লি ক‍্যাপিটালসের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। একেই তো চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২৭ রানে ম‍্যাচ হার। তারওপর আবার লজার নজির। যা হয়তো চাইছিলেন না ওয়ার্নার নিজেই। বুধবার চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমে শূন‍্য রানে আউট হন দিল্লি অধিনায়ক। আর শূন‍্য রানে আউট হতেই লজ্জার নজির গড়েন ওয়ার্নার। টি-২০ ক্রিকেটে ২৩ টি ম‍্যাচে শূন‍্য রানে আউট হন তিনি। এক্ষেত্রে তিনি ছুয়ে ফেললেন ফ‍্যাফ ডুপ্লেসি, তিলকরত্নে দিলশান এবং গিবসদের।

এখনও পযর্ন্ত টি-২০ ক্রিকেটে ৩৫৩টি ম্যাচ খেলেছেন ওয়ার্নার। আর চেন্নাই ম‍্যাচে শূন‍্য রান করতেই ২৩টি ম্যাচে শূন্য রান করলেন তিনি। তবে টি-২০-তে সবচেয়ে বেশি বার শূন্য করেছেন রশিদ খান এবং সুনীল নারীন। দু’জনেই এখনও পযর্ন্ত করেছেন ৩৯ বার। তবে চেন্নাইয়ের বিরুদ্ধে শূন‍্য করতেই আইপিএলে এখনও পযর্ন্ত ১১ বার শূন্য রানে আউট হলেন ওয়ার্নার। এই টুর্নামেন্টে খেলা বিদেশি ক্রিকেটারদের মধ্যে বেশি বার শূন‍্য রানে আউট হওয়ার শীর্ষে রয়েছেন সুনীল নারীন।

বুধবার চেন্নাইয়ের মাঠে ধোনিদের কাছে ২৭ রানে হারে দিল্লি। প্রথমে ব‍্যাট করতে নেমে ১৬৭ রান করে সিএসকে। জবাবে ব‍্যাট করতে নেমে ১৪০ রানে গুটিয়ে যায় দিল্লির ইনিংস।

আরও পড়ুন:রাজস্থানের বিরুদ্ধে নামার আগে নিজের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন রিঙ্কু

 

Previous article”দ্য কেরালা স্টোরি” নিয়ে এবার বি.স্ফোরক তৃণমূল যুবনেত্রী সায়নী
Next articleহোস্টেল সফর: ‘বহিরাগত’ রাহুলকে নোটিশ দিল্লি বিশ্ববিদ্যালয়ের