তামিলনাড়ুতে বিষমদে মৃ*তের সংখ্যা বেড়ে ২২! গ্রে*ফতার ১১

তামিলনাড়ুতে বিষমদ খেয়ে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। শনিবার মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২-এ। এঁরা সকলেই বিষমদ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন।হাসপাতালে চিকিৎসা চলাকালীন শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের মৃত্যু হয়। এখনও বিষমদ খেয়ে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২৭ জন।

আরও পড়ুন:তামিলনাড়ুতে দলিতদের জন্য বরাদ্দ পানীয় জলের ট্যাঙ্কে মল! অসুস্থ শিশু সহ একাধিক

শনিবার ভিল্লুপুরম জেলায় বিষমদ খেয়ে অসুস্থ যে রোগীর মৃত্যু হয়েছে, তাঁর নাম কানাইয়াপ্পান (৫৮)। জানা গেছে, শনিবার ভিল্লুপুরম জেলায় বিষমদ খেয়ে অসুস্থ যে রোগীর মৃত্যু হয়েছে, তাঁর নাম কানাইয়াপ্পান (৫৮)।

প্রসঙ্গত, তামিলনাড়ু প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ভিল্লুপুরম জেলার এক্কিয়ারকুপ্পম এলাকায় গত রবিবার তিন মহিলা সহ ১২ জনের মৃত্যু হয়। অন্তত ৩০ জনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়।যে মদ খেয়ে এত মানুষ অসুস্থ হয়ে পড়েন, তাতে ইথানল-মিথানল মেশানো ছিল।
ইতিমধ্যেই তামিলনাড়ু পুলিশের থেকে বিষমদকাণ্ডের তদন্তভার গিয়েছে সিআইডির ওপর। এখনও পর্যন্ত বিষমদকাণ্ডে তামিলনাড়ুতে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের মধ্যে ৬ জন গ্রেফতার হয়েছেন এই বিষাক্ত পানীয় বিক্রি করার অভিযোগে। শনিবারও নতুন করে দু’জনকে গ্রেফতার করেছে তদন্তকারী সংস্থা। ধৃতেরা হলেন ৫৪ বছর বয়সি প্রেমকুমার এবং ৪০ বছর বয়সি ভেঙ্কটচলপতি।

 

Previous article‘জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে ভাবছি না’ : রিঙ্কু
Next articleমোদিতে মজেছে মন! এবার সরাসরি প্রধানমন্ত্রীর অটোগ্রাফ চেয়ে বসলেন বাইডেন