কাল এগরা যাবেন মুখ্যমন্ত্রী, কথা বলবেন বি.স্ফোরণে নিহতদের পরিজন-গ্রামবাসীদের সঙ্গে

গত ১৬ মে খাদিকুলে বিস্ফোরণে উড়ে যায় একটি বাজি কারখানা। ছাদ টুকরো টুকরো হয়ে ছড়িয়ে ছিটিয়ে পড়ে পাশের পুকুরে ও জমিতে

পরপর রাজ্যের বেশ কয়েকটি বাজি কারখানায় বিস্ফোরণ। এমন ঘটনায় অনেকের মৃত্যু পর্যন্ত হয়েছে। যা নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বজবজে বাজির গোডাউনে বিস্ফোরণকাণ্ডে সিআইডি তদন্তের নির্দেশের পাশাপাশি ঘটনটাস্থলেও যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি আগামিকাল, বৃহস্পতিবার এগরার খাদিকুলেও মুখ্যমন্ত্রী যাবেন বলে জানা গিয়েছে নবান্ন সূত্রে।

আরও পড়ুন:এগরা কার? পোস্টারে প্রকাশ দিলীপ-শুভেন্দুর কোন্দল!

গত ১৬ মে খাদিকুলে বিস্ফোরণে উড়ে যায় একটি বাজি কারখানা। ছাদ টুকরো টুকরো হয়ে ছড়িয়ে ছিটিয়ে পড়ে পাশের পুকুরে ও জমিতে। সেইসময় কারখানায় যারা কাজ করছিলেন, সেই শ্রমিকদের ছিন্নভিন্ন দেহাংশ উড়ে এসে পড়ে পাশের পুকুরে। রাস্তা ও জমিতেও মেলে ছিন্নভিন্ন দেহ। পুকুরে ডুবুরি নামিয়ে একাধিক মৃতদেহ উদ্ধার করা হয়। এখনওপর্যন্ত ওই ঘটনায় মৃত্যু হয়েছে ১২ জনের। ওই

এমন ভয়াবহ বিস্ফোরণ নিহতদের পরিবারের মানুষজন ও গ্রামের লোকজনের সঙ্গে কথা বলার ইচ্ছে প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি কথা বলবেন প্রশাসনের লোকজদনের সঙ্গেও। রবিবার সন্ধেয় বজবজে এক বাজির গোডাউনের বিস্ফোরণে মৃত্যু হয় ৩ জনের। মালদহের ইংরেজবাজারে একইভাবে বাজির গোডাউনে বিস্ফোরণ প্রাণ হারিয়েছেন ২ জন। মুখ্যমন্ত্রীর কড়া বার্তা, বেআইনি বাজি কারখানা চলতে দেওয়া যায় না।

 

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleপ্রয়াত জনপ্রিয় ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়