সকাল থেকেই আকাশের মুখভার! আজ ফের বৃষ্টিতে ভিজবে তিলোত্তমা

মঙ্গলবার ঝড়বৃষ্টির পর কমেছে গরম।বুধবারও সকাল থেকেই মুখ ভার আকাশের । রোদের দেখা নেই। আজ সারাদিন আকাশ মেঘলা থাকবে।পাশাপাশি দক্ষিণবঙ্গজুড়ে ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর হাওয়া অফিস। সেই সঙ্গে ৫০-৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

আরও পড়ুন:প্রয়াত জনপ্রিয় ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়

হাওয়া অফিস জানিয়েছে, বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে কলকাতা, হাওড়া, হুগলি, দুই মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পুরুলিয়া, বর্ধমান, বাঁকুড়া সহ প্রায় সমস্ত জেলাতেই। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের কারণে তাপমাত্রা সামান্য কমছে। তবে আদ্রর্তাজনিত অস্বস্তি বজায় থাকবে রাজ্যজুড়ে। সঙ্গে কালবৈশাখীর ঝড়ো হাওয়াও চলবে।
বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টির পাশাপাশি দমকা হাওয়া বইতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। তবে বৃহস্পতিবারে ঝড়বৃষ্টির প্রবণতা কমবে। ফের শুক্রবার থেকে বজ্রবিদ্যুৎ সহ ঝড়বৃষ্টি হবে।
দক্ষিণবঙ্গের পাশাপাশি বৃষ্টি হবে উত্তরবঙ্গেও। বেশ কয়েকটি জেলাতেও বিক্ষিপ্তভাবে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উপরের পাঁচ জেলার সঙ্গে নীচের তিন জেলা মালদহ ও দুই দিনাজপুরে ঝড়বৃষ্টি হতে পারে। আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টির সতর্কতা আলিপুরদুয়ারে। কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি এই তিন জেলায় মুষলধারে বৃষ্টি হতে পারে। শনিবার পর্যন্ত বৃষ্টি চলবে বলে জানানো হয়েছে।

 

Previous articleপ্রয়াত জনপ্রিয় ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়
Next articleআর কয়েকঘণ্টার অপেক্ষা!আজ বেলা ১২টায় উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ