‘ভাই সঠিক হাতে আছে, ভাইকে নিয়ে কোন চিন্তা নেই’, বললেন পাথিরানার বোন

মাথিশার বোন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেন যে ধোনি তাঁদের আশ্বস্ত করে বলেছেন,"মাথিশাকে নিয়ে আপনাদের চিন্তা করার কিছু নেই, তিনি আমার সাথেই সর্বদা থাকে।

চলতি আইপিএল-এ ফাইনালে পৌঁছে গিয়েছে চেন্নাই সুপার কিংস। ফাইনালে তারা মুখোমুখি হবে গুজরাত টাইটান্স অথবা মুম্বই বিপক্ষে। চার বারের আইপিএল জয়ী সিএসকে পঞ্চম ট্রফির লক্ষ্যে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলতে নামবে রবিবার। এই মরশুমে চেন্নাই দলের হয়ে যে সমস্ত ক্রিকেটার নজর কেড়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন শ্রীলঙ্কার দ্রুত গতির বোলার মাথিশা পাথিরানা। ২০ বছর বয়সী পাথিরানা, যিনি ক্রিকেট মহল নতুন মালিঙ্গা নামে পরিচিত, এই মরশুমে এখনও পযর্ন্ত ১১ ম্যাচে নিয়েছেন ১৭টি উইকেট। পাথিরানার এই পারফরম্যান্সে উচ্ছ্বসিত তাঁর পরিবার। পাথিরানার পরিবার খুশি তাঁর সঙ্গে ধোনি থাকায়।

মাথিশার বোন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেন যে ধোনি তাঁদের আশ্বস্ত করে বলেছেন,”মাথিশাকে নিয়ে আপনাদের চিন্তা করার কিছু নেই, তিনি আমার সাথেই সর্বদা থাকে। ধোনির এই বক্তব্যের পর আমরা নিশ্চিত যে মাল্লি নিরাপদ মানুষের হাতেই রয়েছেন।”

আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে গুজরাত টাইটান্সকে ১৫ রানে হারায় চেন্নাই। সেই ম্যাচ জিতে আইপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছে তারা। পাথিরানা বড় ভূমিকা নেন সেই জয়ের পিছনে। ৫ রান দিয়ে নেন ৫ উইকেট।

আরও পড়ুন:WTC ফাইনালের পুরস্কার মূল্য ঘোষণা করল আইসিসি, চ‍্যাম্পিয়ন হলে কত পাবেন রোহিতরা


 

 

Previous articleচিঠি লিখতে কেউ চাপ দেয়নি, সিবিআই জেরায় বয়ান বদল কুন্তলের
Next articleসীমান্তে আস্ত গ্রাম তৈরির সিদ্ধান্ত চিনের! লালফৌজের নজরদারিতে চলছে নির্মাণ কাজ