ঝামেলার জল্পনা উড়িয়ে ধোনিকে জয় উৎসর্গ জাদেজার

ম‍্যাচ শেষে জাদেজা বলেন," আমি গুজরাতের ছেলে। তাই অনুভূতিটা একটু অন্য রকম। এখানকার দর্শকেরা অসাধারণ।

সোমবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাত টাইটান্সকে হারিয়ে ২০২৩ আইপিএল চ‍্যাম্পিয়ন হয় চেন্নাই সুপার কিংস। এই জয়ের ফলে পঞ্চম বার আইপিএল চ্যাম্পিয়ন হয় চেন্নাই।মুম্বই ইন্ডিয়ান্সের নজির স্পর্শ করেন মহেন্দ্র সিং ধোনিরা। তবে এই ম‍্যাচে ছিল টানটান উত্তেজনা। শেষ ২ বলে জয়ের জন্য ১০ রান। চাপের মুখে শেষ দু’বলে ছক্কা এবং চার মেরে চেন্নাইকে চ্যাম্পিয়ন করেন রবীন্দ্র জাদেজা। আর এই জয় পেয়ে উচ্ছ্বসিত জাদেজা। এই জয় উৎসর্গ করলেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে।

ম‍্যাচ শেষে জাদেজা বলেন,” আমি গুজরাতের ছেলে। তাই অনুভূতিটা একটু অন্য রকম। এখানকার দর্শকেরা অসাধারণ। বৃষ্টির জন্য এত মানুষ গভীর রাত পর্যন্ত অপেক্ষা করেছেন। চেন্নাইয়ের সমর্থকদের অভিনন্দন জানাতে চাই সব সময় পাশে থাকার জন্য। আমি এই জয় উৎসর্গ করতে চাই সিএসকে পরিবারের একজন বিশেষ ব্যক্তিকে। তিনি মহেন্দ্র সিংহ ধোনি।”

শেষ দু’বলে কীভাবে চাপ সামলালেন? এর উত্তরে জাড্ডু বলেন,”মাথায় একটা ভাবনাই ছিল। আমার পক্ষে যত জোরে সম্ভব, তত জোরে বল মারার কথা ভাবছিলাম। তাতে বল কোথায় যাবে, সেটা নিয়ে ভাবিনি। শুধু বল জোরে মারতে চেয়েছিলাম। নিজের প্রতি বিশ্বাস ছিল। উইকেটের সোজা মারার চেষ্টা করেছিলাম। জানতাম মোহিতের হাতে ভাল স্লোয়ার আছে।”

আরও পড়ুন:আন্দোলনকারী কুস্তিগিরদের প্রতিবাদ, গঙ্গায় সমস্ত পদক বিসর্জন  দিতে চলেছেন সাক্ষীরা

 

Previous articleকোন্নগরে বিজেপির মিটিংয়ে গোষ্ঠীদ্ব*ন্দ্ব প্রকাশ্যে
Next articleমহাকাল মন্দিরের মূর্তি ভেঙে কেলে*ঙ্কারি, দুর্নী*তির দো*ষারোপে কংগ্রেস-বিজেপি!