নিশানায় বাড়ির মহিলারা: PTI কর্মীদের দলত্যাগ নিয়ে সেনার বিরুদ্ধে বিস্ফোরক ইমরান

গদিচ্যুত হওয়ার পর ইমরান খানকে(Imran Khan) সমূলে উৎখাত করতে উঠে পড়ে লেগেছে সরকার ও সেনা। এমনটাই অভিযোগ ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের(PTI)। এহেন পরিস্থিতির মাঝে সাম্প্রতিক সময়ে পিটিআই ছাড়ছেন একের পর এক নেতা কর্মী। এই ইস্যুতেই এবার পাক সেনা(Pakistan Army) ও শাহবাজ সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন ইমরান খান। তাঁর দাবি, দলীয় কর্মীদের পরিবারের মহিলাদের নিশানা করা হচ্ছে।

এদিন টুইটারে একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেন ইমরান এবং দাবি করেন, তাঁর দলের কর্মীদের উপর প্রচণ্ড চাপ তৈরি করা হচ্ছে। বাড়ির মহিলাদের নিশানা করা হচ্ছে। শরিফ সরকার ও পাক সেনার দিকে আঙুল তুলে পিটিআই প্রধানের দাবি, স্ক্রিনশটটি পাঠিয়েছেন দলেরই এক বিপন্ন সদস্য। সেখানে লেখা আছে, “আমার উপর প্রচণ্ড চাপ তৈরি করা হচ্ছে চেয়ারম্যান সাহেব। আর সহ্য করতে পারছি না। এবার আমার পরিবারের মহিলাদের নিশানা করা হচ্ছে। এখন আত্মহত্যা করা বা সংবাদ সম্মেলন ডেকে দলত্যাগ করা ছাড়া আমার কাছে অন্য কোনও পথ খোলা নেই।”

উল্লেখ্য, পাকিস্তানের মসনদ থেকে সরে যাওয়ার পর ইমরান খান ও তাঁর দলের বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেছে সেনাবাহিনী ও শাহবাজ শরিফের সরকার। একের পর এক মামলায় জড়িয়ে দেওয়া হয়েছে ইমরানকে। গ্রেফতারও করা হয় তাঁকে। যদিও আদালতের নির্দেশে মুক্তি পান ইমরান খান। এই পরিস্থিতিতে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর তরফে অভিযোগ করা হয়, আগামী সাধারণ নির্বাচনে তাঁর দলকে আটকানোই মূল লক্ষ্য বিপক্ষের। তাই রাষ্ট্রীয় অত্যাচার চালিয়ে তাঁর দলকে দুর্বল করতে মরিয়া পাকিস্তানের সেনাবাহিনী।

Previous articleকর ফাঁকির অভিযোগ মানল বিবিসি!
Next articleপ্রসঙ্গ পেগাসাস: বিচারপতি মান্থার শুভেন্দুকে দেওয়া সুরক্ষা কবচ নিয়ে সরব তৃণমূল