বিরাট-অনুষ্কাকে জার্সি উপহার ম‍্যানসিটির

এরপরই বিরাটকে জিজ্ঞাসা করা হয় ক্রিকেট ও ফুটবল ম্যাচের মধ্যে কী পার্থক্য? এই নিয়ে কোহলি বলেন,"আপনারা ফুটবল খেলায় যা অনুভব করেন আমরাও ক্রিকেট ম্যাচে একই অনুভব করি।

আগামিকাল ওভালে শুরু হতে চলেছে বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনাল। ফাইনালে ভারতের মুখোমুখি অস্ট্রেলিয়া। সেই প্রস্তুতিতে ব‍্যস্ত টিম ইন্ডিয়া। তবে এরই মাঝে শনিবার এফএ কাপের ফাইনাল ম‍্যাচ দেখতে গিয়েছিলেন বিরাট কোহলি, অনুষ্কা শর্মা, শুভমন গিল। ম্যাচ শেষে বিরাট এবং অনুষ্কাকে বিশেষ জার্সি উপহার দেয় ম‍্যাঞ্চেস্টার সিটি। এদিন ম‍্যানসিটির তরফে একটি ভিডিও ছাড়া হয় যেখানে বিরাট ও অনুষ্কা দুজনেই ফাইনাল দেখতে এসে তাদের অসাধারণ অনুভূতির কথা বলেন।

ভিডিওতে দেখা যায়, অনুষ্কা শর্মা বলেন,” অসাধারণ অনুভূতি। ফুটবল খেলায় এই ধরনের আবেগ অতুলনীয়। আমি এল ক্লাসিকো দেখেছি এর আগে।”

এরপরই বিরাট বলেন,” আমরা পাঁচ মিনিট দেরিতে পৌঁছে দেখি ম‍্যানসিটি ১-০ গোলে এগিয়ে গিয়েছে, তাই আমরা গোলটি দেখতে পাইনি। আমি এর আগে প্রাক-মরশুমের ম্যাচ খেলার জন্য ফুটবল স্টেডিয়ামে গিয়েছিলাম।”

এরপরই বিরাটকে জিজ্ঞাসা করা হয় ক্রিকেট ও ফুটবল ম্যাচের মধ্যে কী পার্থক্য? এই নিয়ে কোহলি বলেন, “আপনারা ফুটবল খেলায় যা অনুভব করেন আমরাও ক্রিকেট ম্যাচে একই অনুভব করি। উদাহরণ হিসাবে বলতে পারি, বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচে এই ধরনের পরিবেশ থাকে।”

আরও পড়ুন:WTC ফাইনালের আগে চোট পেলেন ভারত অধিনায়ক, করতে পারলেন না অনুশীলন

 

 

Previous articleঅভিযোগের পরও নিষ্ক্রিয় যোগীর পুলিশ, হতাশায় আত্মঘা.তী ধর্ষি.তার বাবা
Next articleরেল দু.র্ঘটনায় মৃ.ত বেড়ে ২৮৮, এখনও শনাক্ত করা যায়নি ৮৩ জনের দে.হ