উল্টোরথে ম.র্মান্তিক দু.র্ঘটনা! বিদ্যুতের তারের সংস্পর্শে রথে আ.গুন, মৃ.ত ৬

জগন্নাথদেবের উল্টো রথযাত্রার দিনেই মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল ৬ জনের। পাশাপাশি অগ্নিগগ্ধ হয়েছেন আরও ১৫ জন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ত্রিপুরা জেলার কুমারঘাটে।

জানা গিয়েছে, এদিন উল্টোরথযাত্রায় জগন্নাথদেবের রথ কুমারঘাট ব্লক চৌমুহনী পৌঁছতেই আসাম-আগরতলা জাতীয় সড়কে ৩৩ কেভি বিদ্যুৎ পরিবাহী তারের সঙ্গে স্পৃষ্ট হয় লোহার স্ট্রাকচারে তৈরি কুমারঘাট ইসকনের রথ। রথটি লোহার তৈরি হওয়ার কারণে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সঙ্গে সঙ্গে প্রাণ হারান দুই শিশু সহ মোট ছয়জন। অগ্নিদগ্ধ হন আরও ১৫ জন। ঘটনাস্থলে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন ছুটে যায়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মানিক সাহা। এই মর্মান্তিক ঘটনায় বিদ্যুৎমন্ত্রী, ডিজিএম এর কাছে রিপোর্ট তলব করেছেন।

উনকোটির কুমারঘাটে রথে আগুন লেগে ছয় পূণ্যার্থীর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোকপ্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। টুইটে তিনি লিখেছেন, ‘কুমারঘাটে উল্টোরথের দিন হাই টেনশন তারের সংস্পর্শে আসায় একটি রথে আগুন লেগে বেশ কয়েকজন পূণ্যার্থীর মৃত্যু হয়েছে এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। হতাহতদের পরিবারকে সমবেদনা জানাই। এই দুঃসময়ে ক্ষতিগ্রস্তদের পরিবারের পাশে রয়েছে রাজ্য সরকার।’ ইতিমধ্যেই আগরতলা থেকে ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- প্রশ্নের মুখে যোগী রাজ্যের আইনশৃঙ্খলা! প্রকাশ্যে ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদকে গু.লি

Previous articleপ্রশ্নের মুখে যোগী রাজ্যের আইনশৃঙ্খলা! প্রকাশ্যে ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদকে গু.লি
Next articleবিশ্বসেরার তালিকায় কলকাতা ও যাদবপুর বিশ্ববিদ্যালয়