ক্লাস চলাকালীন আচমকা সংজ্ঞাহীন হয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর মৃ*ত্যু

প্রতীকী ছবি

স্কুলে তখন ক্লাস চলছিল। মনোযোগ সহকারে পড়াশোনা করছিল পড়ুয়ারা। সেই সময় আচমকাই অসুস্থ হয়ে পড়ে এক পড়ুয়া। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা জানান ওই নাবালিকার মৃত্যু হয়েছে। এই ঘটনার পর রীতিমতো স্তম্ভিত সকলে।ওই নাবালিকার রহস্যমৃত্যুর কারণ কী তার উত্তর খুঁজছে সকলে।

আরও পড়ুন:ফের কর্নাটকে আ.ক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, ট্রেনটিকে লক্ষ্য করে ছোড়া হল পাথর

ঘটনাটি ঘটেছে নদিয়ার সদ্দার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বর্ষা সর্দার। সে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। নিত্যদিনের মতোই স্কুলে এসেছিল। প্রথম পিরিয়ডের ক্লাস যথারীতি করার পর দ্বিতীয় পিরিয়ডের ক্লাস শুরু হয়। সেই সময় বিপত্তি। ভূগোল ক্লাস করতে-করতে আচমকাই অজ্ঞান হয়ে যায় ওই পড়ুয়া। পড়ে যায় বেঞ্চের তলায়।
এদিকে, সহপাঠীর এমন অবস্থা দেখে চমকে যায় বাকি সকল পড়ুয়ারাও। উত্তেজনার পরিবেশ সৃষ্টি হয়। দ্রুত স্কুলের শিক্ষিকারা মিলে বর্ষার মুখে-চোখে জলের ঝাপটা দিয়ে দেয়। কিন্তু তারপরও জ্ঞান ফেরেনি তার। খবর দেওয়া হয় শিশুটির বাড়িতে। এ দিকে, স্কুলের শিক্ষিকারা মিলে নাবালিকাকে উদ্ধার করে স্থানীয় শক্তিনগর জেলা হাসপাতালে কিন্তু হাসপাতাল চিকিৎসকরা তাকে মৃত বলে জানায়।নাবালিকার রহস্যমৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্কুলের এক শিক্ষক বলেন, ‘ও অজ্ঞান হয়ে যাওয়ার পর দেখি হাত পা কুঁকড়ে গিয়েছে। কথা বলছে না। আর দেরী না করে আমরা ওকে হাসপাতাল নিয়ে আসি। এখানে আসার পর শুনি ওর মৃু হয়েছে’।

Previous articleফের কর্নাটকে আ.ক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, ট্রেনটিকে লক্ষ্য করে ছোড়া হল পাথর
Next articleআজই SSKM হাসপাতালে অস্ত্রোপচার মুখ্যমন্ত্রীর হাঁটুতে