সিপিএমের প্রতীকে জেতার পরই উন্নয়নে সামিল হতে তৃণমূলে যোগ

গীতাদেবী নিজেই জানিয়েছেন তৃণমূলই করতেন তিনি। তাই পুরনো দলে ফিরছেন। নতুন করে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতেই তাঁর এমন সিদ্ধান্ত

ব্যালট বক্স খুলতেই শুধু জোড়াফুল। পঞ্চায়েত নির্বাচনে জেলায় জেলায় তৃণমূল কংগ্রেসের জয়জয়কার। ব্যতিক্রম নয় পূর্ব বর্ধমানও। তবে কালনা মহকুমার ১ নম্বর ব্লকে কাকুড়িয়ায় ঘটল এক নজিরবিহীন ঘটনা। সিপিএম প্রতীকে ভোটে জিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গীতা হাঁসদা! এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ভোটের আগেই তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভবিষ্যৎবাণী করেছিলেন অন্য দলে জিতলেও ভোটের পরে ঘাস্ফুলে যোগ দেবেন জয়ীরা। ফল বেরনোর কয়েক মিনিটের মধ্যেই তা মিলে গেল।

সিপিএম-এর দাবি, চাপের মুখে জিতেও দলবদল করেছেন গীতা। তবে গীতাদেবী নিজেই জানিয়েছেন তৃণমূলই করতেন তিনি। তাই পুরনো দলে ফিরছেন। নতুন করে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতেই তাঁর এমন সিদ্ধান্ত।

গীতা হাঁসদার কথায়, “আগে আমি তৃণমূল করতাম। কিন্তু রেগে গিয়ে সিপিএমে যোগদান করেছিলাম। ফের তৃণমূল কংগ্রেসের যোগদান করলাম। একা জিতেছিলাম। কোনও কাজ করতে পারতাম না। এই পঞ্চায়েতে একমাত্র আমিই বিরোধী দল থেকে জিতেছি। তাছাড়া আমি বহু বছর তৃণমূলই করেছি। তাই আবার পুরনো দলে ফিরে এলাম।”

 

 

Previous articleবাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম‍্যাচেও জয় ভারতের, লজ্জার নজির হরমনপ্রীতের
Next articleকী কথা হয় কাছের বন্ধু বিরাট সঙ্গে? জানালেন সুনীল