আইন মেনে গার্লফ্রেন্ড ভাড়া! নয়া পরিষেবায় ঝড় সোশ্যাল মিডিয়ায়

মাত্র ৩০০০ টাকা খরচ করেই এবার সম্পর্কের এক্সপেরিমেন্ট করার সুযোগ।

জীবনে প্রিয় মানুষের সঙ্গ পেতে চান প্রত্যেকেই। কিন্তু কখনও কখনও সেই সুযোগ না মেলায় একাকীত্ব (Loneliness ) গভীরভাবে গ্রাস করে। নিঃসঙ্গতা কাটাতে পুরুষ চায় নারীর স্পর্শ। কিন্তু সেখানেও সমাজের ভ্রুকুটি। তবে যদি আইন মেনে বান্ধবী ভাড়া (Girlfriend is available for rent) পাওয়া যায়, তাহলে কেমন হয়? ঠিক এমনই এক পরিষেবার কথা সম্প্রতি ভাইরাল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। অল্প কিছু টাকা খরচ করেই গার্লফ্রেন্ড ভাড়া করতে পারবেন আপনি। যাঁরা কোনওদিন সম্পর্কে জড়াননি এই পরিষেবা নিতে নাকি তাঁদেরই আগ্রহ বেশি, বলছে সমাজ মাধ্যমের (Social Media) সমীক্ষা।

সম্পর্কের জটিলতায় জড়াতে না চেয়ে ঝঞ্ঝাটহীন, নির্ভেজাল বন্ধুত্ব চান অনেকেই।তাই এবার মাত্র তিন হাজার টাকা দিয়ে আপনি গার্লফ্রেন্ড ভাড়া করতে পারবেন৷ এক কথায় বলতে গেলে সাধ্যের মধ্যে সাধপূরণ। শুধু বান্ধবী নয় পারিবারিক সম্পর্কের যেকোনও কাউকে আপনি ভাড়া নিতে পারেন বটে। তবে সেক্ষেত্রে আগে থেকে জানিয়ে দিতে হবে এবং আলাদা আলাদা পরিষেবার জন্য আলাদা আলাদা টাকা খরচ করতে হবে। আপনি কোন ধরনের সম্পর্কের উপর ভিত্তি করে গার্লফ্রেন্ড খুঁজছেন সেটা কিন্তু এই সংস্থা আপনাকে জিজ্ঞেস করবে। আর সঙ্গে কিছু শর্ত (Special Condition) দিয়ে দেওয়া হবে যা মেনে চলা বাধ্যতামূলক। যেমন নির্দিষ্ট সময়সীমার পর আপনি সেই গার্লফ্রেন্ডের (GF) সঙ্গে যোগাযোগ করতে পারবেন না। এমনকি বান্ধবীকে কোন দামি গিফটও দেওয়া যাবে না।

 

এই কথা প্রকাশ্যে আসার পর থেকেই কার্যত হুড়োহুড়ি পড়ে গেছে এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য। আজকালকার দিনে কাজের চাপে মানুষ এতটাই অতিষ্ঠ যে সম্পর্কের ভার আর বহন করা যাচ্ছে না। তাই ঝঞ্ঝাট এড়াতে এই ধরনের পরিষেবা নিয়ে উৎসাহ বোধ করছে তরুণ প্রজন্ম। তবে এদেশে নয়, বিদেশে মানে জাপানে (Japan)এই পরিষেবা চালু হয়েছে, যার খরচ ভারতীয় মুদ্রায় মাত্র তিন হাজার টাকা।

 

 

 

Previous articleএক ছাতার তলায় বিরোধীরা: গদিচ্যুত হওয়ার ভয়ে ‘জোট’কে তোপ উদ্বিগ্ন মোদির
Next articleচরম আর্থিক সং*কটে দেউ*লিয়া পাকিস্তানের ‘পতাকার লড়াই’, ভারতের সঙ্গে রেষা*রেষিতে ৪০কোটি খরচ!