১২০ কোটির ‘স্টারডম’ আরিয়ানের, আত্মপ্রকাশের আগেই লাইমলাইটে বাদশা-পুত্র

গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারেই লেখা সিরিজ়ের চিত্রনাট্যে। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের কর্তারা ইতিমধ্যেই প্রস্তাব দিয়ে রেখেছেন আরিয়ানকে। জ্যাকপট পেলেও কাকে স্বত্ব বিক্রি করবেন সেই নিয়ে স্পিকটি নট নতুন পরিচালক।

বাবা একজন সুপারস্টার তাই ছেলের উপর একটু বেশিই প্রত্যাশা টিনসেল টাউনের। যদিও তারকাপুত্র হিসেবে একদম অন্য কারণেই কিছু বছর আগে লাইমলাইটে আসেন আরিয়ান খান (Ariyan Khan)। নেশা চক্রের সঙ্গে নাম জড়িয়ে হাজতবাস করেছেন শাহরুখ- তনয়। সেইসময় নানা ভাবে সমালোচনার মুখে পড়তে হয়েছিল ‘পাঠান’কে। যদিও সিনেমা দিয়ে সব কিছুর জবাব দিয়েছেন তিনি (Shahrukh Khan)। এরপর থেকেই চেষ্টা করছেন আরিয়ানকে (Ariyan Khan)নানা কাজে ব্যস্ত রাখতে।অভিনেতা হিসেবে যে আত্মপ্রকাশ করবেন না একথা আগেই জানিয়েছিলেন গৌরী- পুত্র। বরং ক্যামেরার পেছনেই কাজ করতে আগ্রহী আরিয়ান। সম্প্রতি পরিচালক হিসাবে আরিয়ানের হাতেখড়ি হয়েছে তাঁর নিজের পোশাক ব্র্যান্ডের জন্যে একটি বিজ্ঞাপনের পরিচালনার মাধ্যমে। এবার তাঁর প্রথম কাজের পালা। ওটিটি (OTT)দিয়ে সিনেজগতে পা রাখছেন আরিয়ান খান, সিরিজের নাম ‘স্টারডার্ম’। আর সেই সিরিজ নাকি এখনও পর্যন্ত কোনও ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি হয়নি, অথচ আরিয়ানের হাতে ১২০ কোটির অফার!

‘স্টারডম’ সিরিজে ক্যামিও করেছেন স্বয়ং শাহরুখ খান এবং রণবীর সিং (Shahrukh Khan & Ranveer Singh)। যদিও এই সিরিজ নিয়ে কিছুতেই মুখ খুলতে চাইছেন না আরিয়ান। শাহরুখের পারিবারিক সূত্রে জানা যাচ্ছে, বর্তমানে ছবির পরিচালকরা যখন প্রথম সিজ়ন তৈরির আগেই পরবর্তী সিজ়নের প্রস্তাব গ্রহণ করে ফেলছেন, তখন আরিয়ানের আত্মবিশ্বাস দেখার মতো। যতক্ষণ না পর্যন্ত তাঁর সিরিজ তৈরি হচ্ছে ততক্ষণ পর্যন্ত কোনও ওটিটি সংস্থার প্রস্তাব গ্রহণ করতে রাজি নন তিনি। তবে কানাঘুষো শোনা যাচ্ছে ইতিমধ্যেই ১২০ কোটির প্রস্তাব পেয়েছেন আরিয়ান। ছটি পর্বের এই সিরিজ়ের শুটিং শেষের দিকে। ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’-এর তরফ থেকেই তৈরি হচ্ছে এই সিরিজ়। গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারেই লেখা সিরিজ়ের চিত্রনাট্যে। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের কর্তারা ইতিমধ্যেই প্রস্তাব দিয়ে রেখেছেন আরিয়ানকে। জ্যাকপট পেলেও কাকে স্বত্ব বিক্রি করবেন সেই নিয়ে স্পিকটি নট নতুন পরিচালক।


 

 

 

 

Previous articleমঙ্গলেও আকাশের মুখভার, উত্তর থেকে দক্ষিণে বৃষ্টির পূর্বাভাস
Next articleমাথা হেঁট হওয়ার সময় সানগ্লাস না পড়ে যায়: রাজ্যপালকে তীব্র খোঁচা ব্রাত্যর