দ্রাবিড়ের সঙ্গে বৈঠক জয় শাহের, বিশ্বকাপের আগে দলকে বিরাট বার্তা বোর্ড সচিবের

জানা গিয়েছে, ব্যক্তিগত সফরে আমেরিকা গিয়েছিলেন জয় শাহ। সেই সময় ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে শেষ দুই টি-২০ ম‍্যাচ খেলতে ফ্লোরিডায় ছিল টিম ইন্ডিয়া।

ভারতের সাম্প্রতিক ফলাফল হতাশ করছে সমর্থকদের। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ক্রিকেট হোক বা টি-২০ সিরিজ। হতাশ হয়েছে ভারতীয় সমর্থরা। আর সূত্রের খবর, এরই প্রেক্ষিতেই ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে আমেরিকায় বৈঠক করেন বিসিসিআই সচিব জয় শাহ। জানা যাচ্ছে, দলের পারফরম্যান্সে মোটেই সন্তুষ্ট নন জয় শাহ। সামনেই দুটো হাইভোল্টেজ টুর্নামেন্ট। প্রথমটি হল এশিয়া কাপ আর দ্বিতীয়টি হল একদিনের ক্রিকেটের বিশ্বকাপ। সেই টুর্নামেন্টে ভালো ফল নজর বিসিসিআইয়ের। সেই নিয়েই দ্রাবিড়ের সঙ্গে জয় শাহ আলোচনা করেন বলে সূত্রের খবর।

জানা গিয়েছে, ব্যক্তিগত সফরে আমেরিকা গিয়েছিলেন জয় শাহ। সেই সময় ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে শেষ দুই টি-২০ ম‍্যাচ খেলতে ফ্লোরিডায় ছিল টিম ইন্ডিয়া। সূত্রের খবর, সেই সময় জয় শাহ-র হোটেলেই বৈঠক হয়। প্রায় দু’ঘণ্টা ধরে বৈঠক হয়। যদিও বোর্ডের অন্দরে বলা হচ্ছে এটি একটি সৌজন্যমূলক সাক্ষাৎ। তবে কান পাতলে শোনা যায়, এতটাও সরল বিষয়টি নয় এটি। দু’টি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতার আগে দ্রাবিড়ের সঙ্গে দেখা করে নিজের পরিকল্পনা জয় শাহ জানিয়ে দিয়েছেন বলে জানা যাচ্ছে।

সম্প্রতি ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-২০ সিরিজে লজ্জাজনকভাবে হারে ভারতীয় দল। এরপরই দলের পারফরম্যান্স নিয়ে সরব হন প্রাক্তনীরা। কড়া ভাষায় সমালোচনা করেন প্রাক্তন ক্রিকেটার ভেঙ্কটেশ প্রসাদ। বলেন, কখনও কখনও ভারতকে খুব সাধারণ দল মনে হয়।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

Previous articleনে.শায় জীবন নষ্ট নয়! রাজভবনের অনুষ্ঠানে বার্তা রাষ্ট্রপতির
Next articleবিজ্ঞানের নয়া বিস্ময় ‘রা.ক্ষস কণা’! প্রকাশ্যে গবেষণাপত্র