প্রাক্তন সেনাকর্মীর মৃ*ত্যু রহ*স্যে নয়া মোড়! প্রেসক্রিপশনে চাঞ্চ*ল্যকর তথ্য

তদন্তে উঠে আসছে একের পর এক তথ্য। প্রাক্তন সেনাকর্মী মানসিক সম*স্যায় ভুগছিলেন বলে জানা যাচ্ছে। এমনকি তিনি প্রতিবেশীকে এক চিঠি লিখে কোথায় দাহ করতে হবে সেই কথারও উল্লেখ করে গেছিলেন বলে জানা যাচ্ছে।

স্ত্রী ও মেয়েকে খুন করে আত্মঘাতী প্রাক্তন সেনাকর্মী (Ex Army), গতকাল থেকেই এই খবরে নজর ছিল। মৃত্যু নিয়ে একের পর এক রহস্য পুলিশের মনে সন্দেহ বাড়াতে থাকে। শুক্রবার সকালে উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম স্টেশনে দমদমের (Dumdum) বাসিন্দা প্রাক্তন সেনা কর্মী গৌতম বন্দ্য়োপাধ্যায়ের (Gautam Banerjee) মৃতদেহ উদ্ধার হয়। খবর পাওয়া মাত্রই মধ্য়মগ্রাম জিআরপিতে গিয়ে দেহ সনাক্ত করেন মৃতের আত্মীয়রা। দমদম থানার (Dumdum Police Station) সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। ওই সেনা কর্মীর ফ্ল্যাটের দরজা ভেঙে তাঁর স্ত্রী দেবিকা ও মেয়ে দিশার গলা কাটা দেহ উদ্ধার করে পুলিশ। এরপরই মৃত্যু নিয়ে বাড়তে থাকে ধোঁয়াশা। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পেয়ে পুলিশের প্রশ্ন প্রাক্তন সেনাকর্মীর স্ত্রী ও মেয়ের দেহে একাধিক আঘাতের চিহ্ন কেন? বাড়ি থেকে যে প্রেসক্রিপশন উদ্ধার করা হয়েছে তাতে প্রাক্তন সেনাকর্মী গৌতম বন্দ্যোপাধ্যায়ের মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন উঠছে।

তদন্তে উঠে আসছে একের পর এক তথ্য। প্রাক্তন সেনাকর্মী মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানা যাচ্ছে। এমনকি তিনি প্রতিবেশীকে এক চিঠি লিখে কোথায় দাহ করতে হবে সেই কথারও উল্লেখ করে গেছিলেন বলে জানা যাচ্ছে। উদ্ধার হওয়া প্রেসক্রিপশন থেকে পুলিশ অনুমান করছে, প্রায়ই প্যানিক অ্যাটাক হত ওই ব্যক্তির। চিকিৎসার পাশাপাশি কাউন্সেলিংও চলছিল। তাঁর। ২০১৪ সালে কাশ্মীরে বদলি হয়ে গিয়েছিলেন গৌতমবাবু। এরপর থেকেই নাকি মৃত্যু ভয়ে ভুগতেন। সেখান থেকে বাড়ি আসার পর থেকেই অবসাদ চরম আকার নেয়। এই অবসাদই ঘটনার আসল কারণ কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে তথ্য-প্রমাণ ও নমুনা সংগ্রহ করেছে দমদম থানার পুলিশ। তদন্তে ফরেনসিক দল।

 

Previous articleকলকাতা লিগে এরিয়ানকে ২-০ গোলে হারাল ইস্টবেঙ্গল
Next articleনেই অনুশোচনা, চূড়ান্ত অস.ভ্যতামি! সংবাদ মাধ্যমকে মধ্যমা যাদবপুরকাণ্ডে ধৃ.তের