Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ডুরান্ড কাপের ফাইনালে মোহনবাগান সুপার জায়েন্ট। সেমিফাইনালে এফসি গোয়াকে হারাল ২-১ গোলে। বাগানের হয়ে দুই গোল জেসন ক‍্যামিন্স এবং সাদিকু। এই জয়ের ফলে রবিবার ফের ডার্বি হবে যুবভারতীতে।

২) খেলা দেখতে গিয়ে মৃত্যু হল এক ফুটবল সমর্থকের। বৃহস্পতিবার ছিল কলকাতা ফুটবল লিগের প্রিমিয়ার ডিভিশনে মহামেডান স্পোর্টিং বনাম আর্মি রেডের খেলা। সেই ম্যাচ দেখতে এসে হৃদরোগে আক্রান্ত হন মহমেডান সমর্থক শেখ সিরাজউদ্দিন।

 

৩) বৃহস্পতিবার বড়সড় ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২০২৩-২০২৮ ক্রিকেট সাইকেলে বিসিসিআইয়ের মিডিয়া স্বত্ত্ব পেল রিল্যায়েন্সের সহযোগী সংস্থা ভায়াকম-১৮। আগামী পাঁচ বছর তারাই টিভি এবং মোবাইলে ভারতের ঘরের মাঠের খেলাগুলি দেখাবে।

৪) আগামিকাল এশিয়া কাপের অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। তার আগে রোহিত শর্মাদের সর্তক করলেন দলের সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন। ভারতীয় স্পিনারের মতে, পাকিস্তানের ক্রিকেটারেরা যে ছন্দে রয়েছেন তাতে তাঁদের হারানো সহজ হবে না।

৫) এবার বর্ণবিদ্বেষের অভিযোগ উঠল ভারতীয় ফুটবলে। বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের জেরে উত্তাল ভারতীয় ফুটবল। অভিযোগ, মঙ্গলবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ইস্টবেঙ্গলের ম্যাচ চলাকালীন কিছু লাল-হলুদ সমর্থক বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করেন নর্থইস্ট সমর্থকদের উদ্দেশ্যে।

আরও পড়ুন:খেলা দেখতে এসে মাঠে অসুস্থ হয়ে মৃ.ত্যু মহামেডান সমর্থকের

 

 

 

 

 

 

Previous articleফের ‘একতরফা’ সিদ্ধান্তেই ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটিতে নয়া উপাচার্য নিয়োগ করলেন রাজ্যপাল
Next articleকেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে উদ্ধার যুবকের গু*লিবিদ্ধ মৃ*তদেহ