ডায়মন্ড লিগে রুপো জয় নীরজের

এদিন নীরজের শুরুটাই ভাল হয়নি। নীজের প্রথম থ্রো বিফলে যায়। দ্বিতীয় থ্রো-তে নীরজ ৮৩.৮০ মিটার জ্যাভেলিন ছোড়েন।

ডায়মন্ড লিগ জয় হলো না সোনার ছেলে নীরজ চোপড়ার। খেতাব হাতছাড়া হল নীরজের। অল্পের জন্য দ্বিতীয় হলেন তিনি। কয়েক দিন আগেই বিশ্ব চ্যাম্পিয়নশিপে সোনা জিতে মুকুটে আরও একটি পালক যোগ করেছিলেন নীরজ। তবে এদিন চেক প্রজাতন্ত্রের ইয়াকুব ভাদলেই কাছে পিছিয়ে গেলেন তিনি। সোনা জিতে নেন চেক প্রজাতন্ত্রের ইয়াকুব ভাদলেই। সর্বোচ্চ ৮৪.২৪ মিটার জ্যাভেলিন ছুড়ে সোনা জেতেন ভাদলেই।

এদিন নীরজের শুরুটাই ভাল হয়নি। নীজের প্রথম থ্রো বিফলে যায়। দ্বিতীয় থ্রো-তে নীরজ ৮৩.৮০ মিটার জ্যাভেলিন ছোড়েন। তৃতীয় থ্রোতে ৮১.৩৭, চতুর্থ থ্রো ফাউল, পঞ্চম ও ষষ্ঠ থ্রোতে ৮০.৭৪ ও ৮০.৯০ মিটারের বেশি জ্যাভেলিন ছুড়তে পারেননি নীরজ চোপড়া। অপরদিকে ইয়াকুব ভাদলেই প্রথম থ্রোতে ৮৪.০১ আবার শেষ থ্রো-তে তা ছাপিয়ে গিয়ে ৮৪.২৪ মিটার দূরত্বে জ্যাভেলিন ছোড়েন। এই নিয়ে তৃতীয়বার ডায়মন্ড লিগ জিতলেন চেক প্রজাতন্ত্রের তারকা।

অলিম্পিক্সের পর থেকেই কেরিয়ারের সেরা ছন্দে রয়েছেন নীরজ চোপড়া। যেখানেই হাত দিয়েছেন সেখানেই সোনা জিতেছেন। এবারের ডায়মন্ড লিগের ফাইনালে তৃতীয় স্থানাধিকারী হিসেবে যোগ্যতা অর্জন করেছিলেন নীরজ। কিন্তু এবার প্রত্যাশা পূরণ করতে পারলেন না নীরজ।

আরও পড়ুন:আজ এশিয়া কাপ ফাইনাল, মহারণে মুখোমুখি ভারত-শ্রীলঙ্কা

 

Previous article১৯ ঘণ্টা ধরে তল্লাশি অভিযানের পর মিলল সাফল্য! উদ্ধার কেষ্টপুর খালে তলিয়ে যাওয়া যুবকের দে*হ
Next articleআ.গুনে পু.ড়ে ছাই মডেল অভিনেত্রীর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট! অল্পের জন্য র.ক্ষা পেল পোষ্য