১৯ ঘণ্টা ধরে তল্লাশি অভিযানের পর মিলল সাফল্য! উদ্ধার কেষ্টপুর খালে তলিয়ে যাওয়া যুবকের দে*হ

১৯ ঘণ্টা ধরে তল্লাশির পর মিলল কেষ্টপুর খালে তলিয়ে যাওয়া যুবকের মৃতদেহ। শনিবার সন্ধ্যা ৬টা নাগাদ কেষ্টপুর খালে পড়ে গিয়েছিলেন বছর পঁয়ত্রিশের এক যুবক। তারপর ডুবুরি নামিয়ে লাগাতার ধরে চলে তল্লাশি। শেষমেশ এনডিআরএফ(NDRF) নেমে তলিয়ে যাওয়া যুবককে উদ্ধার করা হয়। রবিবার বেলা বারোটার আশেপাশে খাল থেকে ওই যুবকের দেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুনঃ কেষ্টপুর খালে ঝাঁপ যুবকের? উত্তর খুঁজছে পুলিশ
শনিবার সন্ধ্যায় আচমকাই কেষ্টপুর খালের ধারে লোহার সেতু থেকে জলে পড়ে যান এক যুবক। ঘটনা ঘটার পর থেকে শুরু হয় তল্লাশি। রাতভর ডুবুরি নামিয়ে চলে তল্লাশি অভিযান। তবুও কিনারা করা যায়নি ওই যুবককে। রবিবার ভোরের আলো ফুটতেই ফের শুরু হয় অভিযান। ঘটনাস্থলে উপস্থিত হয় বাগুইআটি থানার পুলিশবাহিনী। জলে ডুবুরি নামিয়ে যুবকের দেহ উদ্ধারের খোঁজ শুরু হয়। রবিবার বেলার দিকে নিখোঁজ যুবকের খোজ মেলে।
পুলিশ সূত্রের খবর, খালে পড়ে যাওয়া ওই যুবকের নাম গৌতম মল্লিক । তিনি অনলাইন ডেলিভারির কাজ করতেন। তবে ওই যুবক আত্মহত্যার উদ্দেশ্যে ঝাঁপ দিয়েছেন নাকি আচমকা পা পিছলে পড়ে যান তা এখনও স্পষ্ট নয়। আত্মহত্যার উদ্দেশ্য থাকতে পারে ওই যুবকের, অনুমান পুলিশের।
পরিবার সূত্রে খবর, দিন কয়েক আগে মদ্যপ অবস্থায় নিজের বাইকটি পাশে রেখেই অন্য একটি বাইক চুরির চেষ্টা করছিলেন গৌতম। পাশাপাশি, নিজের বাইকের বৈধ কাগজপত্রও দেখাতে পারেননি সেই সময়ে। ফলে, বাইকটি আটক করে পুলিশ। তারপর থেকেই মন ভারাক্রান্ত ছিল গৌতমের।সেই কাণেই কী আত্মহত্যা করেন গৌতম? এই উত্তর খুঁজছে পুলিশও।

Previous articleরাঘব-পরিণীতির বিয়েতে রাজকীয় শোভাযাত্রা! ছাদনাতলায় বিশেষ চমক বরের
Next articleডায়মন্ড লিগে রুপো জয় নীরজের