CWC 2023: নিজের নামাঙ্কিত প্যাভিলিয়নে ‘বিরাট’ রেকর্ডের হাতছানি!

আজ বিশ্বকাপে ভারত বনাম আফগানিস্তান ম্যাচ(Ind vs Afg)। অস্ট্রেলিয়ার মতো কঠিন প্রতিপক্ষকে হারিয়ে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে মেন ইন ব্লু।

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা, তারপরই বিশ্বকাপে (CWC 2023) নিজেদের দ্বিতীয় জয় নিশ্চিত করতে রাজধানীতে দাপট দেখাতে তৈরি টিম ইন্ডিয়া (Indian Cricket Team)। আজ আফগান বধে কতটা জ্বলে উঠবেন বিরাট কোহলি (Virat Kohli), তার দিকে তাকিয়ে রয়েছেন দিল্লিবাসী। বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের এই দ্বিতীয় ম্যাচে হার্দিক (Hardik Pandya) বনাম রশিদের (Rashid Khan) টক্কর জোরদার হতে চলেছে। সঙ্গে আবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সৌজন্যে হঠাৎই মুখরোচক হয়ে উঠেছে বিরাট কোহলি বনাম নবীন উল হকের দ্বৈরথ।

আজ বিশ্বকাপে ভারত বনাম আফগানিস্তান ম্যাচ(Ind vs Afg)। অস্ট্রেলিয়ার মতো কঠিন প্রতিপক্ষকে হারিয়ে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে মেন ইন ব্লু। যদিও রোহিতের সঙ্গে ওপেনার হিসেবে কাকে মাঠে দেখা যাবে সেটা এখনও স্পষ্ট নয়। অনেকেই মনে করছেন ঈশানের জায়গায় আজ হয়তো রাহুলকে প্রথম থেকে ব্যাচ করতে দেখা যেতে পারে। অন্যদিকে সূর্য কুমার যাদব দলে জায়গা পাচ্ছেন কিনা সেটা নিয়েও একটা প্রশ্ন তৈরি হয়েছে। তবে পাকিস্তান ম্যাচের আগে আজকের প্রতিযোগিতাকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছেন রোহিত বিরাটরা। দিল্লির স্টেডিয়ামে বিরাট কোহলির খেলার যাত্রা শুরু হয়েছিল। এখন এখানকার প্যাভিলিয়ান তাঁর নামাঙ্কিত। তাই এই মাঠে কিং কোহলি থেকে বড় রানের আশা ফ্যানেদের।পাশাপাশি চেন্নাইয়ের পিচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পার্থক্য গড়ে দিয়েছিলেন রবীন্দ্র জাডেজা। তাই প্রত্যাশার পারদ ঊর্ধ্বমুখী।এদিকে আফগানিস্তান ক্রিকেটের আইকন রশিদ খান। হার্দিক বনাম রশিদ দ্বৈরথও এই ম্যাচের টপ প্রায়োরিটি। এবার বিরাটের হোম গ্রাউন্ডে আফগানিস্তান কতটা কঠিন হয়ে উঠতে পারে এখন সেটাই দেখার।

Previous articleসাতসকালে শু.টআউট, জনবহুল এলাকায় খু.ন সু.দের কারবারি
Next articleইডির ডাকে সাড়া দিয়ে CGO কমপ্লেক্সে রুজিরা বন্দ্যোপাধ্যায়