“ভুলত্রুটি শুধরে দেন অভিষেক”! উৎসব সংখ্যা প্রকাশে জাগো বাংলার অভিজ্ঞতা শোনালেন কুণাল

গোটা অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। জাগো বাংলায় কাজ নিয়ে গিয়ে নজরুল মঞ্চে সকলের সঙ্গে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন কুণাল

প্রতি বছরের মতো এবারও মহালয়ার দিন তৃণমূলের মুখপত্র জাগো বাংলা উৎসব সংখ্যা প্রকাশ হল। শারীরিক অসুস্থতার জন্য এবার ভার্চুয়ালি উৎসব সংখ্যা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নজরুল মঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ছিলেন সাংসদ, বিধায়ক, মন্ত্রী থেকে শুরু করে জনপ্রতিনিধি ও নেতা-নেত্রীরা। গোটা নজরুল মঞ্চ ভরিয়েছিলেন দলের সাধারণ কর্মী-সমর্থকরা।

গোটা অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। জাগো বাংলায় কাজ নিয়ে গিয়ে নজরুল মঞ্চে সকলের সঙ্গে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন কুণাল। সঞ্চালনের ফাঁকেই তিনি বললেন, “মমতাদির নেতৃত্বে আমাদের সবকিছু। একটা ভুল বেরলে সর্বনাশ। আর রাত পর্যন্ত ভুলত্রুটি শুধরে যিনি দেন, তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর নেতৃত্বে একটা টিম কাজ করছে।” পাশাপাশি, পার্টির কথা, নেতৃত্বের নির্দেশ, কর্মসূচি আরও বেশি বেশি করে সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য কলকাতা ও তার চারপাশের জেলাগুলির পুরসভার কাউন্সিলররা আর্জি জানান কুণাল। পুজোয় জাগো বাংলার স্টল দেওয়ার কথাও বলেন তিনি।

আরও পড়ুন- সুরেলা আমেজে ‘জাগোবাংলা’র উৎসব সংখ্যা প্রকাশ: ভার্চুয়াল মাধ্যমে মুখ্যমন্ত্রী, মঞ্চে অভিষেক

 

 

Previous articleসুরেলা আমেজে ‘জাগোবাংলা’র উৎসব সংখ্যা প্রকাশ: ভার্চুয়াল মাধ্যমে মুখ্যমন্ত্রী, মঞ্চে অভিষেক
Next article‘২০৩৬ অলিম্পিক আয়োজনে আগ্রহী ভারত,’ আইওসি-র উদ্বোধনে বললেন প্রধানমন্ত্রী