Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আটে আট ভারতের। পাকিস্তানের বিরুদ্ধে ৮-০ এগিয়ে গেল টিম ইন্ডিয়া। বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত জয় পেল ভারতীয় দল। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পাকিস্তানকে ৭ উইকেটে হারাল টিম ইন্ডিয়া।

২) পাকিস্তানকে হারিয়ে বেশি উচ্ছ্বাস প্রকাশ করতে নারাজ ভারত অধিনায়ক। বরং তাঁর লক্ষ‍্য  যে ট্রফি জয়, সেকথাই জানান ভারত অধিনায়ক। ম‍্যাচ শেষে রোহিত বলেন,” এখন মাথা ঠান্ডা রাখতে হবে। আমরা অতিরিক্ত উত্তেজিত হতে চাই না। আবার খুব যে মনমরা হয়ে থাকব তেমনটাও নয়।

৩) কুলদীপ যাদবের একটি ওভার বদলে যায় পাকিস্তানের ইনিংস। এক ওভারে নিলেন সাউদ শাকিল এবং ইফতিকার আহমেদকে। কুলদীপের এই ওভারেই ভর করে চালকের আসনে আসে ভারত। কি করে এল সাফল্য? রহস‍্য ফাঁস করলেন কুলদীপ নিজেই।

৪) আহমেদাবাদে বাবর আজম টসের পর যখন কথা বলতে আসেন তখন দর্শক আসন থেকে ভেসে আসে ব্যাঙ্গাত্মক শিস। যা নিয়ে প্রতিবাদ করেন গৌতম গম্ভীর। বলেন, “সমর্থকের আচরণ দেখে খুব খারাপ লাগল। নিজের দেশকে সমর্থন করতেই পারেন। ”

৫) এদিকে ভারত-পাক ম‍্যাচে ভুল জার্সি পরে মাঠে নামেন বিরাট কোহলি। গোটা দলের সঙ্গে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় তাঁকে অন্য জার্সি পরে থাকতে দেখা যায়। কিছুক্ষণ পরে কোহলিকে কেউ ভুল জার্সি পরার ব্যাপারটি ধরিয়ে দেন। এরপর জার্সি বদলাতে মাঠ ছেড়ে উঠে যান কোহলি।

আরও পড়ুন:পাকিস্তানকে হারিয়ে উচ্ছ্বাসে ভাসতে নারাজ ভারত অধিনায়ক, বরং লক্ষ‍্যে ফোকাস রোহিত

Previous articleযু.দ্ধ বি.ধ্বস্ত ইজরায়েলের পাশে আছে আমেরিকা, আশ্বাস বাইডেনের
Next articleআজকের দিনে কী কী হয়েছিল? ‌এক ঝলক