বিশ্বকাপের ম‍্যাচের আগে ইডেনে দুর্ঘটনা

ক্রেন নিয়ে কাজ চলছিল ইডেনে। আচমকা সেই ক্রেনের ধাক্কায় স্টেডিয়ামের চার নম্বর গেট সংলগ্ন দেওয়াল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

আর কয়েকদিন তারপরই ইডেনে বিশ্বকাপের ম‍্যাচ। দুর্গাপুজো শেষে তিলোত্তমায় এবার ক্রিকেট উৎসব। শনিবার বাংলাদেশ ও নেদারল্যান্ডসের মধ্যে ম্যাচ ইডেন গার্ডেন্সে। তার ৪৮ ঘণ্টা আগেও টিকিট না পেয়ে সিএবি সদস্যদের বিক্ষোভ চলছে। কর্তারা ড্যামেজ কন্ট্রোলের চেষ্টায়। কিন্তু শাকিব আল হাসানদের ম্যাচের দু’দিন আগে বৃহস্পতিবার হঠাৎই একটা দুর্ঘটনা ঘটে গেল ইডেনে।

ক্রেন নিয়ে কাজ চলছিল ইডেনে। আচমকা সেই ক্রেনের ধাক্কায় স্টেডিয়ামের চার নম্বর গেট সংলগ্ন দেওয়াল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। দু’দিন পর বিশ্বকাপের ম্যাচ। তার মধ্যেই দুর্ঘটনার কবলে ইডেন। ক্রেনটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ইডেনের গেটের দেওয়ালে। ওই গেট দিয়ে দর্শকরা ঢুকবেন বিশ্বকাপের ম্যাচ দেখতে। জরুরি ভিত্তিতে দেওয়াল সারানোর কাজও শুরু হয়েছে।শনিবারের আগেই স্টেডিয়ামের চার নম্বর গেট আগের জায়গায় ফেরানোর চেষ্টা হবে বলে জানিয়েছে সিএবি।

দুর্ঘটনাটুকু বাদ দিলে ইডেন নিয়ে অভিযোগ থাকার কথা নয়। বিশ্বকাপের জন্য তৈরি ক্রিকেটের নন্দনকানন। শুধু টিকিট নিয়ে ক্ষোভ-বিক্ষোভ রয়েছে সদস্যদের। ওয়েবসাইটে টিকিট বুক করতে না পেরে বৃহস্পতিবারও বিক্ষোভ দেখিয়েছেন কিছু সদস্য। এর বাইরে সিএবি কর্তাদের কাছে মাথাব্যথা কিছু নেই। ক্রিকেট কার্নিভালে একটি সেমিফাইনাল-সহ পাঁচটি ম্যাচ দেখা যাবে ইডেনে।

আরও পড়ুন:বিশ্বকাপে পর পর হার পাকিস্তানের, বাবরের উদ্দেশে কড়া বার্তা পিসিবির

Previous article‘দশম অবতার’-এর বক্স অফিসে থাবা বসাতে ব্যর্থ ‘বাঘাযতীন’! হার মানলেন দেব
Next articleইউনেস্কোর স্বীকৃতির সেলিব্রেশন, এবার কয়েনে দুর্গামূর্তি!