অনলাইন বে.টিং অ্যাপে জড়াল ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর নাম! খোঁ.চা মোদির

আগামী বছর লোকসভা নির্বাচনের আগে ৫ রাজ্যের বিধানসভা নির্বাচন সব দলের কাছেই অ্যাসিড টেস্ট। সেই কারণে শুরু হয়ে গিয়েছে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। ছত্তিশগড়ে নির্বাচন শুরু ৭ নভেম্বর থেকে। তার আগেই অনলাইন বেটিং অ্যাপে নাম জড়িয়েছে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলের (Bhupesh Baghel)। এই ইস্যুতে কংগ্রেসকে তীব্র কটাক্ষ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।

মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে ভূপেশ বাঘেলের। ইডির অভিযোগ, ওই অ্যাপ সংস্থা থেকে মোট ৫০৮ কোটি টাকা পেয়েছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী। এই তথ্যকে হাতিয়ার করে ময়দানে নেমেছে গেরুয়া শিবির। এই নিয়ে এদিন খোঁচা দেন নরেন্দ্র মোদিও (Narendra Modi)।

ভোট প্রচারের জনসভায় প্রধানমন্ত্রীর অভিযোগ, ”আপনাদের লুট করার কোনও সুযোগই ছাড়ে না ছত্তিশগড়ের কংগ্রেস সরকার। এমনকী মহাদেবের নামকেও ছাড়ে না। রায়পুরে দুদিন আগে বড় তল্লাশি হয়েছে। হিসেব বহির্ভূত প্রচুর টাকা মিলেছে। লোকের কথায় জুয়া ও বেটিং থেকে পাওয়া এসব টাকা। লুটের টাকায় ঘর ভরাচ্ছেন কংগ্রেস নেতারা।” যারা ছত্তিশগড়কে লুট করেছে তাদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে হুঁশিয়ারি দেন মোদি।

 

তবে, বিরোধীদের অভিযোগ, ভোটের আগেই অ-বিজেপি শাসিত রাজ্যে এজেন্সিকে কাজে লাগিয়ে শাসকদলকে হেনস্থা করে ইডি। বিজেপি শাসিত রাজ্যে ইডি-সিবিআই-এর তৎপরতা দেখা যায় না। দলবদলে যে সব ‘অভিযুক্ত’ বিজেপিতে নাম লিখিয়েছেন তাঁরাও কেন্দ্রীয় এজেন্সির নাগালের বাইরে। অথচ বিজেপি-বিরোধী দলের নেতা-মন্ত্রীকে বিভিন্ন মামলায় নাম জড়িয়ে হেনস্থা করা হচ্ছে। ছত্তিশগড়ও তার ব্যতিক্রম নয়। অভিযোগ তৃণমূল, কংগ্রেস, আপ, শিবসেনা (উদ্ধবপন্থী)-সহ দলগুলির।

Previous articleশাহরুখের জন্মদিনে ডিজে হলেন রণবীর!পার্টি মাতালেন দীপিকা – আলিয়া
Next articleবিশ্বকাপের বাছাই পর্বের জন‍্য দল ঘোষণা ইগর স্টিম‍্যাচের, দলে মাত্র একজন বাঙালি