শাকিবের ‘টাইমড আউট’ আচরণে ক্ষুব্ধ অ্যাঞ্জেলো ম্যাথিউজের দাদা, সোশ্যাল মিডিয়ায় দিলেন বার্তা

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় যান শাকিব। এছাড়াও দু’দেশ দ্বিপাক্ষিক সিরিজও খেলে। তাই মনে করা হচ্ছে

চলতি বিশ্বকাপে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম‍্যাচে দেখা দিয়েছিল বিতর্ক। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার টাইমড আউট হন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান টাইমড আউট করেন লঙ্কান ক্রিকেটারকে। আর শাকিবের এই আচরণ মেনে নিতে পারছেন শ্রীলঙ্কা বাসী। আর এর মধ্যেই শাকিবের উদ্দেশে সরাসরি হুঁশিয়ারি দিয়ে রাখলেন ম্যাথেউজের দাদা ট্রেভিস। জানিয়ে দিলেন, শ্রীলঙ্কায় খেলতে এলেই শাকিবের উদ্দেশে ইট ছোড়া হবে।

এই নিয়ে ট্রেভর বলেন, “আমরা অত্যন্ত হতাশ। বাংলাদেশের অধিনায়কের কোনও ক্রিকেটীয় সংস্কৃতিই নেই। ভদ্রলোকের খেলায় মানবিকতার কোনও উদাহরণই দেখা গেল না ওর মধ্যে। ওর এবং গোটা বাংলাদেশ দলের থেকে এমন আচরণ আমরা প্রত্যাশা করিনি। শ্রীলঙ্কায় শাকিবকে স্বাগত করা হবে না। যদি ও এখানে কোনও আন্তর্জাতিক বা এলপিএলের ম্যাচ খেলতে আসে তা হলে ওর দিকে ইট ছোড়া হবে। সমর্থকদের রাগ কতটা সেটা তখনই বুঝতে পারবে ও।”

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় যান শাকিব। এছাড়াও দু’দেশ দ্বিপাক্ষিক সিরিজও খেলে। তাই মনে করা হচ্ছে, আগামী দিনে সেই কারণে শাকিব শ্রীলঙ্কায় খেলতে গেলে তাঁর জন্যে অন্য রকম ‘অভ্যর্থনা’ থাকবে।

চলতি বিশ্বকাপে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম‍্যাচে শাকিবের বলে সামারাবিক্রমা আউট হওয়ার ২ মিনিটের মধ্যে গার্ড নিতে না পারায় আউট হতে হয় শ্রীলঙ্কার অভিজ্ঞ এই ক্রিকেটারকে। আপিল করেন বাংলাদেশের ক্রিকেটাররা। সেই আপিলে সাড়া দেন আম্পায়ার।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleশেষরক্ষা হল না! আমেরিকায় ল.ড়াই থামল জিমে আ.ক্রান্ত ভারতীয় ছাত্র বরুণের
Next articleরাজধানীর দূ.ষণ থেকে রক্ষা পেতে কৃ.ত্রিম বৃষ্টি নামাবে কেজরিওয়াল সরকার