কলকাতার মেন্টর হয়েই রোহিতকে আ.ক্রমণ গম্ভীরের, কিন্তু কেন?

আর মুখ খুলেই সমালোচনা করলেন রোহিত শর্মার কথা। বিশ্বকাপ ফাইনালের আগে রোহিত দলের কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে যা বলেছেন তাঁরা বিশ্বকাপ জিততে চান দ্রাবিড়ের জন‍্য।

রোহিত শর্মার কথার সমালোচনা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। ২০২৪  আইপিএলের আগে নতুন দায়িত্ব নিয়েছেন গৌতম গম্ভীর। ২০২৪ আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হয়েছেন তিনি। আর নতুন দায়িত্ব পাওয়ার পরে মুখ খুললেন গম্ভীর। আর মুখ খুলেই সমালোচনা করলেন রোহিত শর্মার কথা। বিশ্বকাপ ফাইনালের আগে রোহিত দলের কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে যা বলেছেন তাঁরা বিশ্বকাপ জিততে চান দ্রাবিড়ের জন‍্য। আর এই কথারই সমালোচনা করেন গম্ভীর।

এদিন এক সাক্ষাৎকারে গম্ভীর বলেন,”দলের উচিত দেশের জন্য বিশ্বকাপ জেতার চেষ্টা করা। কোনও একজন ব্যক্তির জন্য ট্রফি জেতার লক্ষ্য কারও থাকতেই পারে, তবে সেটা মনের মধ্যে থাকা উচিত। দেশের সবাই প্রার্থনা করেন বিশ্বকাপ জেতার। তাঁরা দলকে সমর্থন করেন। গলা ফাটান। রোহিতের বলা উচিত ছিল, ১৪০ কোটি মানুষের জন্য বিশ্বকাপ জিততে চাই। শুধু দ্রাবিড়ের কথা বলা ওর উচিত হয়নি।”

এক্ষেত্রে গম্ভীর টেনে এনেছেন ২০১১ কথাও। ভারতের প্রাক্তন ক্রিকেটার বলেন,”২০১১ সালেও অনেকে একজন ব্যক্তির জন্য বিশ্বকাপ জেতার কথা বলেছিল। কিন্তু আমি বার বার বলেছিলাম, ফাইনালে আমি দেশের জন্য কাপ জিততে চাই। রোহিতেরও সেটা বলা উচিত ছিল।” ২০১১ সালে অনেকেই বলেছিলেন সচিন তেন্ডুলকরের জন‍্য কাপ জিততে চায়। সেবার ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বকাপ জিতেছিল ভারত।

আরও পড়ুন:এএফসি কাপে ওড়িশার কাছে হারের পর কী বললেন বাগান কোচ?

Previous articleঅবশেষে  টানা ১৭ দিন পর উত্তরকাশীর সু.ড়ঙ্গে আ.টকে পড়া  শ্রমিকদের মুক্তির স্বাদ
Next articleঅঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মীদের মাথায় খিচুড়ি ঢেলে দিলেন গ্রামবাসীরা!