অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয় ভারতের

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ ওভারে ১৭৪ রান করে ভারতীয় দল।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম‍্যাচের টি-২০ সিরিজ পকেটে পুরলো ভারতীয় দল। এদিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টি-২০ ম‍্যাচে ২০ রানে জয় পেল সূর্যকুমার যাদবের দল। ভারতের হয়ে ৩ উইকেট অক্ষর প‍্যাটেলের।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ ওভারে ১৭৪ রান করে ভারতীয় দল। ভারতের হয়ে সর্বোচ্চ ৪৬ রান করেন রিঙ্কু সিং। ৪৬ রান করেন তিনি। ৩৭ রান করেন জশস্বী জসওয়াল। ৩২ রান করেন রুতুরাজ গায়কোওয়াড। ৩৫ রান কেরন ৩৫ রান করেন জিতেশ শর্মা। অজিদের হয়ে তিন উইকেটে নেন ফেন। দুটি করে উইকেট নেন ব্রেনডোফ এবং টি সানঙ্গা। একটি উইকেট নেন অ‍্যারোন হার্ডি।

জবাবে ব‍্যাট করতে নেমে ১৫৪ রানে গুটিয়ে যায় অজিদের ইনিংস। অস্ট্রেলিয়ার হয়ে লড়াই চালান ওয়াডে। ৩৬ রানে অপরাজিত তিনি। ৩১ রান করেন হেড। ২২ রান করেন সর্ট। ভারতের হয়ে তিন উইকেট নেন অক্ষর প‍্যাটেল। দুটি উইকেট নেন দীপক চ‍্যাহার। একটি করে উইকেট নেন রবি বিষ্ণোই এবং আভেশ খান।

আরও পড়ুন:পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচকমণ্ডলীর পরামর্শদাতা প্রাক্তন এই পাক ক্রিকেটার

Previous articleরবি নয়, সোমবার হবে মিজোরামের ভোট গণনা! কিন্তু কেন?
Next articleস্রেফ ভাঁ.ওতাবা.জি! গ্রামে কমছে শৌ.চালয় ব্যবহার, বিশ্বব্যাঙ্কের রিপোর্ট ধা.মাচাপা দিয়ে নিজেদের সাফল্য প্রচারে কেন্দ্র