ফের বিতর্কে গম্ভীর, এবার ঝামেলায় জড়ালেন শ্রীসান্থের সঙ্গে

এই নিয়ে ম্যাচের পরে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন শ্রীসান্থ। সেখানে তিনি বলেন, "মিস্টার ফাইটারের সঙ্গে যা হয়েছে তা নিয়ে গোটা বিষয়টা পরিষ্কার করে দিতে চাই।

ফের বিতর্কে ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর গৌতম গম্ভীর। লেজেন্ডস ক্রিকেট লিগ খেলতে গিয়ে প্রাক্তন সতীর্থ এস শ্রীসান্থের সঙ্গে বাদানুবাদে জড়ালেন তিনি। এই নিয়ে মুখ খুলেছেন শ্রীসান্থ।ঘটনার পরে শ্রীসান্থ জানিয়েছেন, গম্ভীর তাঁকে ‘খুব খারাপ’ একটি কথা বলেছিলেন। সেটার উত্তর দিতে গিয়েই তর্কাতর্কি হয়।

এই নিয়ে ম্যাচের পরে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন শ্রীসান্থ। সেখানে তিনি বলেন, “মিস্টার ফাইটারের সঙ্গে যা হয়েছে তা নিয়ে গোটা বিষয়টা পরিষ্কার করে দিতে চাই। গম্ভীর এমন একজন যে কোনও কারণ ছাড়াই সব সময় ঝগড়া করে। বীরু ভাইয়ের মতো বয়স্ক ক্রিকেটারদেরও সম্মান করে না। আজও ঠিক সেটাই হয়েছে। কোনও ইন্ধন ছাড়াই আমাকে একটানা কিছু বলে যাচ্ছিল যেটা খুব খারাপ। গৌতম গম্ভীরের মতো মানুষের মুখ থেকে সেটা আশা করা যায় না। আমার কোনও দোষই নেই। মিস্টার গৌতি যা করেছেন তা খুব তাড়াতাড়ি আপনারা জানতে পারবেন। যে শব্দ উনি ক্রিকেট মাঠে ব্যবহার করেছেন তা কোনও মতেই গ্রহণযোগ্য নয়। আমার পরিবার, আমার রাজ্য, প্রত্যেককে অনেক কিছু সইতে হয়েছে। আপনাদের সমর্থনের জোরেই আমি অনেক লড়াই লড়েছি। এখন কিছু মানুষ কোনও কারণ ছাড়াই আমাকে টেনে নীচে নামাতে উদ্যত হয়েছে। ও এমন কথা বলেছে যেটা বলা উচিত হয়নি।”

এখানেই না থেমে শ্রীসান্থ আরও বলেন,”মানুষকে যদি সম্মানই করতে না পারেন তাহলে মানুষের প্রতিনিধি হয়ে কী লাভ? ধারাভাষ্যের সময়েও বিরাটকে নিয়ে কিছু জিজ্ঞাসা করা হলে ও কখনওই উত্তর দেয় না। অন্য কথা বলে। আমি বেশি কিছু বলতে চাই না। এটাই জানাতে চাই, আমি,আমার পরিবার এবং কাছের মানুষেরা ব্যথিত। আমি একটাও খারাপ কথা বলিনি।”

ঘটনার সূত্রপাত, লেজেন্ডস লিগে ইন্ডিয়া ক্যাপিটালস বনাম গুজরাত জায়ান্টসের ম্যাচের মাঝে। গুজরাতের শ্রীসান্থের একটি ওভারে পর পর চার এবং ছয় মারেন গম্ভীর। তখন শ্রীসান্থ তাঁর দিকে কড়া চোখে তাকিয়ে থাকেন। পরের বলটি যায় ফিল্ডারের কাছে। তখনই শ্রীসান্থ গম্ভীরকে কিছু একটা বলেন। তার পাল্টা দেন গম্ভীরও।

আরও পড়ুন:নিলামের আগেই শামিকে নিতে ঝাপালো আইপিএল-এর এক ফ্র‍্যাঞ্চাইজি, ক্ষু.ব্ধ গুজরাত

 

Previous articleবাইপাসের ধারে অভিজাত বহুতলে আয়কর হা.না! ব্যবসায়ীর IT রিটার্ন ফাইল তল.ব!
Next articleগিরিরাজের অ.শালীন মন্তব্যের তীব্র প্রতিবাদ তৃণমূলের, উ.ত্তাল বিধানসভা