Dunki: প্রথম দিনে আয় মাত্র ৩৫ কোটি! হেরে গেলেন শাহরুখ?

এই বছরের শুরু থেকে নিজের সঙ্গেই ল.ড়াই শুরু করেছিলেন শাহরুখ খান। কিন্তু হ্যাট্রিক করে শেষ হাসি হাসতে পারলেন কি? এখানেও দ্বি.ধা বিভ.ক্ত শাহরুখ অনুরাগী থেকে শুরু করে সাধারণ দর্শক।

‘পাঠান’ থেকে ‘জওয়ান’ হতে সময় নিয়েছিলেন প্রায় ৮ মাস। অনেকেই বলেছিলেন এই বছরে এই দুটো ছবি নিয়েই খুশি থাকা উচিত শাহরুখ খানের (Shahrukh Khan)। কিন্তু বলিউড বাদশা নিজের মর্জি মতো চলেন। তাই দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে টক্কর নিতে পিছিয়ে যাননি। গতকাল রিলিজ করেছে রাজকুমার হিরানি (Rajkumar Hirani) পরিচালিত বহুপ্রতীক্ষিত ‘ডাঙ্কি’ (Dunki)। ছবি নিয়ে দর্শক মহলে মিশ্র প্রতিক্রিয়া। কেউ আশাহত, কেউ আবার খুশি পুরনো শাহরুখকে ফিরে পেয়ে। কিন্তু সিনেমার সাফল্য অনেকটাই নির্ভর করে তার বাণিজ্যিক রেকর্ডে। এদিক দিয়ে আগের দুটো ছবি থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে শাহরুখের এই তৃতীয় ছবি। প্রথম দিনের শেষে ‘ডাঙ্কি’র (Dunki) বক্স অফিসে আয় মাত্র ৩৫ কোটি। তাহলে কি  শেষবেলায় শাহরুখ (Shahrukh Khan) গোল খেলেন প্রভাস অভিনীত সালারের কাছে!

এই বছরের শুরু থেকে নিজের সঙ্গেই লড়াই শুরু করেছিলেন শাহরুখ খান। কিন্তু হ্যাট্রিক করে শেষ হাসি হাসতে পারলেন কি? এখানেও দ্বিধা বিভক্ত শাহরুখ অনুরাগী থেকে শুরু করে সাধারণ দর্শক। তবে রাজকুমার হিরানির এই সিনেমায় তার আগের ছবির ম্যাজিক দেখতে না পাওয়ায় হতাশ সিনে প্রেমীরা। কমেডি আর ইমোশনে নিজের সর্বস্ব দিয়েছেন শাহরুখ। তবে আগের দুই ছবিতে যে ধামাকা তৈরি হয়েছিল, চিত্রনাট্যের কারণেই এবার সেটা অনেকটাই কম। ‘পাঠান’ কিংবা ‘জওয়ানের’ মতো ওপেনিংয়ে ছক্কা হাঁকাতে পারল না ‘ডাঙ্কি’। তবে অনেকেই এই সিনেমাকে শাহরুখের ক্যারিয়ারের অন্যতম বড় সিনেমা বলে আখ্যা দিয়েছেন। ইমোশনের রোলার কোস্টারে যে বলিউডের কিং খানের একটা আলাদা রাজত্ব আছে সেটা এই ছবিতে ফের প্রমাণিত হল। বক্স অফিসের হিসেব বলছে, গোটা দেশে প্রথম দিন ‘ডাঙ্কি’ ব্যবসা করেছে ৩৫ কোটির মতো। যেখানে শুরুর দিনই ‘পাঠান’ ঘরে তুলেছিল ৫৭ কোটি এবং ‘জওয়ান’ ঝুলিতে পুরেছিল ৭৫ কোটি টাকা। তবে শাহরুখ ম্যানিয়া এতোটুকু কমেনি। এদিকে আবার দেশজুড়ে ‘ডাঙ্কি’ ঝড়ের মাঝেও দাক্ষিণাত্যভূমে দাপিয়ে ব্যাটিং করছেন প্রভাস। শুক্রবার প্রেক্ষাগৃহে এসেছে বিগ বাজেট ‘সালার’। দাপুটে কাম ব্যাক করে বক্স অফিসকে শুরুর শোতেই পয়সা উসুল করে দিয়েছেন প্রভাস। সিনে বিশ্লেষকরা অবশ্য বলছেন মাউথ পাবলিসিটির মাধ্যমে শেষ হাসি হাসবেন শাহরুখই। উৎসবের উইকেন্ড মেজাজে কোন ছবি কতটা এগিয়ে যায় এখন সেটাই দেখার।

Previous articleগগনযান মিশনে বাধা, লাইফ সাপোর্ট সিস্টেম বানাবে ইসরো নিজেই
Next articleখয়রাশোলে খু.নের জের! আচমকাই ক্লো.জ কাঁকরতলা থানার ওসি! নয়া দায়িত্বে কে?