এবার বজরংদের অভিযোগে পাল্টা মুখ খুললেন ব্রিজভুষণ, কী সাফাই অভিযুক্ত প্রাক্তন কুস্তিকর্তার

জাতীয় কুস্তি সংস্থার সদ্য নবনির্বাচিত কমিটিকে সাসপেন্ড করে দিয়েছে কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক। সেই সিদ্ধান্তে খুশি কুস্তিগির বজরং পুনিয়া। কারণ কুস্তি ফেডারেশনের নতুন সভাপতি হয়েছেন সঞ্জয় সিং। আর সঞ্জয় সিং যৌন হেনস্থায় অভিযুক্ত কুস্তিকর্তা ব্রিজভূষণ শরণ সিং-এর ঘনিষ্ঠ বলে পরিচিত। এর পরই প্রতিবাদে নামেন সাক্ষী মালিক-বজরং পুনিয়ারা। আর এবার এই নিয়ে মুখ খুললেন যৌন হেনস্থায় অভিযুক্ত প্রাক্তন কুস্তি কর্তা ব্রিজভূষণ শরণ সিং।

বজরংদের পাল্টা দিয়ে ব্রিজভূষণ বলেন,” কারা ধর্নার নামে কুস্তির ক্ষতি করার চেষ্টা করেছে সেটা সবাই দেখেছে। বার বার নিজেদের স্বার্থ সিদ্ধির চেষ্টা করে গিয়েছে কয়েক জন। সেই উদ্দেশ্যেই আমার নামে কুৎসা রটিয়েছে। সব সত্যি সামনে আসবে।”

এরপর কেন্দ্রের সিদ্ধান্ত নিয়ে ব্রিজভূষণ বলেন, “আমি ১২ বছর ধরে কুস্তিগিরদের জন্য কাজ করেছি। সময়ই জবাব দেবে আমি ন্যায় করেছি কি না। আমি কুস্তি থেকে অবসর নিয়েছি। কুস্তির সঙ্গে সব সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। এখন সরকারের সঙ্গে আলোচনা করে নতুন কমিটি সমস্যার সমাধান করবে। এই সাসপেন্ড করার নেপথ্যে আমার কোনও ভূমিকা নেই।” এদিকে কেন্দ্রের সিদ্ধান্ত নিয়ে মুখ খুলেছেন নতুন সভাপতি সঞ্জয় সিং-ও। তিনি বলেন, “আমি বিমানে ছিলাম। তাই বিস্তারিত ভাবে কিছু জানি না। আমি এখনও কোনও চিঠিও পাইনি। প্রথমে দেখব যে সরকার ঠিক কী বলেছে, তারপরে আমাদের পদক্ষেপ করব।”

এদিকে জাতীয় কুস্তি সংস্থার সদ্য নবনির্বাচিত কমিটিকে সাসপেন্ড করার খুশি বজরং পুনিয়া। তিনি বলেন,” কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক ক্রীড়া মন্ত্রক একেবারে ঠিক সিদ্ধান্তই নিয়েছে। আমরা অভিযোগ করেছিলোম যে নতুন কমিটির উপর রাজনৈতিক প্রভাব রয়েছে। ওরা বলে আমরা হরিয়ানা বনাম উত্তরপ্রদেশের বিভাজন করছি। সেটা সত্যি কথা নয়। আমরা দেশের হয়ে পদক জিতেছি। আমরা কমিটিতে রাজনীতি চাই না। আমরা মুখ খোলায় আমাদের ভয় দেখিয়েছে। ব্রিজভূষণ শরণ সিং কি সরকারের থেকেও বড়?”

আরও পড়ুন:কবে মাঠে ফিরবেন মাহি? এল বড় আপডেট

Previous articleমোদির ক্যারিশমা কমেছে, লোকসভা নির্বাচনের আগে বড় মন্তব্য প্রশান্ত কিশোরের!
Next articleলোহিত সাগরে ভারতীয় পতাকাবাহী জাহাজে ড্রোন হামলা, হুথি বাহিনীর দিকে অভিযোগের তীর