টি-২০ বিশ্বকাপে পাকিস্তানকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী গম্ভীরের, কী বললেন কলকাতার মেন্টর?

এই নিয়ে গম্ভীর বলেন," পাকিস্তানের ফিল্ডিং দেখে আমি হতাশ। ৫০ ওভারের বিশ্বকাপেই দেখা গিয়েছে ওদের ফিল্ডিং কতটা খারাপ।

আগামী বছর বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। ইতিমধ্যেই সব দল শুরু করে দিয়েছে সেই প্রস্তুতি। তবে তার আগে পাকিস্তান দলকে নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। কলকাতা নাইট রাইডার্সের মেন্টর খোঁচা দিলেন পাকিস্তানকে। বললেন, পাকিস্তান টি-২০ বিশ্বকাপ জিততে পারবে না। আর তার কারণও জানান গম্ভীর। তার মতে , টি-২০ বিশ্বকাপ জেতার জন্য সব থেকে বেশি গুরুত্বপূর্ণ কোনও দলের ফিল্ডিং। আর সেখানেই সবার থেকে পিছিয়ে পাকিস্তান।

এই নিয়ে গম্ভীর বলেন,” পাকিস্তানের ফিল্ডিং দেখে আমি হতাশ। ৫০ ওভারের বিশ্বকাপেই দেখা গিয়েছে ওদের ফিল্ডিং কতটা খারাপ। এখন বিশ্বের সব থেকে খারাপ ফিল্ডিং দল পাকিস্তান। এই ফিল্ডিং নিয়ে ওরা টি-২০ বিশ্বকাপ জিততে পারবে না। কারণ, টি-২০ ক্রিকেটে ফিল্ডিং সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সেটা খারাপ হলে ম্যাচ জেতা যাবে না।”

এখানেই না থেমে গম্ভীর জানিয়ে দেন, ভারতের থেকে পাকিস্তান পিছিয়ে পড়েছে। এই নিয়ে তিনি বলেন, “ভারত কতবার ফাইনালে উঠেছে সেটা সবাই জানে। গত পাঁচ-ছয় বছরে ভারতের ক্রিকেট অনেক এগিয়ে গিয়েছে। ভারত এখন ট্রফি জেতা থেকে এক কদম বা দু’কদম দূরে শেষ করে। পাকিস্তান তো সেখানে পৌঁছতেই পারে না।”

আরও পড়ুন:বয়স কমছে ধোনির, ভাইরাল মাহির বাইসেপ, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

 

 

 

 

 

Previous articleসংসদে হামলার মূল অভিযুক্তদের পলিগ্রাফ টেস্টের অনুমতি চাইল পুলিশ!
Next articleএ লড়াই মতাদর্শের: বার্ষিক অধিবেশনে RSS গড়ে সুর চড়ালেন রাহুল