পড়ে রইল অসুস্থ বাবা, আত্মহত্যার পথে মা-মেয়ে!

আবাসন থেকে উদ্ধার হয় মেয়ে বিপাশা মুখোপাধ্যায়ের ঝুলন্ত দেহ

সাংসারিক অশান্তি এতটাই তেঁতো করে দিয়েছিল পরিবারের সবার জীবন, যে আত্মহত্যার পথে মা ও মেয়ে দুজনেই। হুগলির কোন্নগরের অরণী অ্যাপার্টমেন্টের মুখোপাধ্যায় পরিবারের হঠকারিতায় কার্যত দিশাহারা প্রতিবেশীরা। আবাসন থেকে উদ্ধার হয় মেয়ে বিপাশা মুখোপাধ্যায়ের ঝুলন্ত দেহ। হাতের শিরা কাটা অবস্থায় উদ্ধার হন তাঁর মা কৃষ্ণা মুখোপাধ্যায়। আর সবার অলক্ষ্যে পড়ে রইলেন শয্যাশায়ী বুদ্ধদেব মুখোপাধ্যায়।

অরণী আবাসনের (Arani Apartment) মুখোপাধ্যায় পরিবারের মেয়ে বিপাশা মুখোপাধ্যায় বিবাহ বিচ্ছিন্না। বৃদ্ধ বাবা-মায়ের সঙ্গেই তিনি থাকতেন। বৃদ্ধ বুদ্ধদেব দীর্ঘদিন ধরে রোগশয্যায়। তাই নিয়ে পরিবারে অশান্তি লেগেই থাকত। বৃহস্পতিবার রাতেও প্রতিবেশীরা অশান্তির আওয়াজ শোনে। সকালে বাড়ির পরিচারিকা ঘরে এসে বৃদ্ধা কৃষ্ণা মুখোপাধ্যায়কে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। সে প্রতিবেশীদের খবর দিলে পুলিশ আসে ঘটনাস্থলে।

ঘরের ভিতর থেকে উদ্ধার হয় বিপাশার দেহ। হাসপাতালে স্থানান্তরিত করা হয় কৃষ্ণাকে। তবে এই ঘটনার পর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি বৃদ্ধ বুদ্ধদেবের থেকে। শুধু তাঁর মুখ দেখে বোঝা যাচ্ছিল পরিবারের চরম সর্বনাশের আঁচ তিনি পেয়েছেন। কিন্তু কীভাবে তা প্রকাশ করবেন বুঝতে পারছেন না।

Previous article৮ মিনিটের বাথরুম ব্রেক, কর্মরত মহিলাকে ‘SICK LEAVE’ নেওয়ার ‘আদেশ’ বসের!
Next articleভোটের আগে দলীয় কর্মীদের সিনেমা দেখার নির্দেশ মোদির!