শপিং মলে দাপিয়ে বেড়াচ্ছে ‘দা.নব’ কুমির! উদ্ধারে গিয়ে হিমশিম অবস্থা বন দফতরের

শপিং মল (Shopping Mall) দাপিয়ে বেড়াল বিশালাকার কুমির (Crocodile)। হ্যাঁ, ফ্লোরিডার (Florida) এক শপিং মলে প্রায় ১২ ফুটের কুমিরকে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে কিছুক্ষণের মধ্যেই কর্মকর্তারা কুমিরটিকে আটক করে নিয়ে যায় বলে খবর। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় (Social Media) কুমিরের দাপাদাপি করার ভিডিও ভাইরাল। তবে সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ব বাংলা সংবাদ। ভিডিয়োটির ক্যাপশনে লেখা কুমিরটিকে কোকোনাট পয়েন্ট মলে হাঁটতে দেখা গিয়েছে।

তবে বিষয়টি নজরে আসতেই এক ক্রেতা প্রথমে কুমিরটিকে লক্ষ্য করেন এবং সঙ্গেসঙ্গে বিষয়টি মল কর্মকর্তাদের জানান। এরপর মলের কর্মকর্তারা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে ফ্লোরিডা মাছ ও বন্যপ্রাণী বিভাগকে ফোন করে মলে আসতে বলে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, প্রায় ৫৯৭ কেজি ওজনের কুমিরটিকে উদ্ধার করতে বন দফতরের আধিকারিকদের রীতিমতো হিমশিম খেতে হয়। ভিডিওতে আরও দেখা যায় বেশ কয়েকজন মিলে কুমিরটিকে ধরে একটি ট্রাকে তুলছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় হটকেকের মতো ভাইরাল সেই ভিডিও।

তবে এমন ঘটনা ফ্লোরিডায় প্রথম নয়। এর আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যাতে ফ্লোরিডার এক ব্যক্তিকে কুমিরের সঙ্গে কুস্তি করতে দেখা যায়। ফ্লোরিডার একটি প্রাইমারি স্কুলে কুমির ঢুকে পড়ার পর স্কুল ক্যাম্পাসে হুলস্থূল পড়ে যায়। পরে ওই ব্যক্তি অন্যদের সাহায্য নিয়ে কুমিরটিকে স্কুলের বাইরে বের করেন।

 

 

 

Previous articleফিরে দেখা ২০২৩, চলুন দেখে নেওয়া যাক বছরের সেরা কিছু খেলাধুলার মুহূর্ত
Next articleনজরে লোকসভা ভোট! অযোধ্যায় একাধিক ট্রেনের উদ্বোধন করে দেশবাসীর মন জয়ের চেষ্টা মোদির