দ্বিতীয় টেস্টে নামার আগে বি.স্ফোরক রাহুল, বললেন,’১০০ টা দ্বিপাক্ষিক সিরিজ জিতলেও কিস্যু হবে না’

৩ জানুয়ারি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। প্রথম ম‍্যাচে প্রোটিয়াদের কাছে ইনিংস এবং ৩২ রানে হেরেছে রোহিত শর্মার দল।

দীর্ঘদিন ধরে আইসিসির কোন ট্রফি নেই। এবার বিশ্বকাপের ফাইনালে উঠেও হাতছাড়া হয়েছে ট্রফি। কেন বার বার আইসিসি প্রতিযোগিতায় ভারতকে হারতে হচ্ছে, তার কারণ খুঁজতে ব্যস্ত ক্রিকেট বিশেষজ্ঞরা। আর তারই মাঝেই এবার বিস্ফোরক মন্তব্য করলেন কে এল রাহুল। রাহুলের মতে, বিশ্বকাপ জিততে না পারলে ১০০টি দ্বিপাক্ষিক সিরিজ জিতলেও কেউ তাঁদের ক্রিকেটার হিসাবে মনে রাখবেন না।

এই নিয়ে এখ সাক্ষাৎকারে রাহুল বলেন, “১০ বা ১৫ বছর পর যখন আমরা অবসর নেব তখন আমাদের পরিচয় কী হবে? কত রান করেছি, কত উইকেট নিয়েছি বা ক’টা দ্বিপাক্ষিক সিরিজ জিতেছি তা দিয়ে কেউ আমাদের কেরিয়ার মাপবে না। তার একটাই মাপকাঠি। কতগুলো বিশ্বকাপ জিতেছি। তাই বিশ্বকাপ জিততেই হবে। সেটাই আমাদের এক মাত্র লক্ষ্য হওয়া উচিত। ১০০টা দ্বিপাক্ষিক সিরিজ জিতলেও কিস্যু হবে না।

৩ জানুয়ারি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। প্রথম ম‍্যাচে প্রোটিয়াদের কাছে ইনিংস এবং ৩২ রানে হেরেছে রোহিত শর্মার দল। শেষ ম‍্যাচ জিতে সিরিজ সমতায় ফিরতে মরিয়া টিম ইন্ডিয়া।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleবিনেশের পাশে থেকে মোদিকে ‘বাহুবলী’ খোঁচা রাহুলের
Next articleমমতার প্রস্তাবেই কি সিলমোহর? বারাণসীতে মোদির বিরুদ্ধে I.N.D.I.A. জোটের প্রার্থী সাক্ষী!