দিল্লি পাবলিক স্কুলে বোমাতঙ্ক! উড়ো ফোন আসতেই ‘অপারেশন’ শুরু পুলিশের

ফের স্কুলে বোমাতঙ্কের (Bomb) জের! ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার অশান্ত হয়ে উঠল দিল্লি পাবলিক স্কুল (Delhi Public School)। দেশের নামী স্কুলে আচমকা এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সূত্রের খবর, শুক্রবার সকালেই স্কুলে বোমা রাখা আছে বলে একটি উড়ো ফোন আসে। এরপর আর এক মুহূর্ত দেরি না করে সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশকে (Police)। খবর পেয়েই স্কুলে এসে প্রথমে পড়ুয়াদের স্কুল থেকে নিরাপদ জায়গায় সরিয়ে আনে পুলিশ। তারপরই বোমার খোঁজে শুরু হয় জোর তল্লাশি। তবে এদিনের ঘটনাকে কেন্দ্র করে দিল্লি পাবলিক স্কুলের শিক্ষক-শিক্ষিকা থেকে শুরু করে পড়ুয়া ও তাঁদের অভিভাবকরা বেশ আতঙ্কিত হয়ে পড়েন।

পুলিশ সূত্রে খবর, এ দিন সকাল ১০টা নাগাদ দিল্লির আরকে পুরম এলাকায় অবস্থিত দিল্লি পাবলিক স্কুলে বোমাতঙ্ক ছড়ায়। এদিন সকালেই স্কুলে একটি উড়ো ফোন আসে। সেই ফোনে বলা হয়, স্কুলের ভিতরে শক্তিশালী বোমা রাখা আছে। এই খবর ছড়িয়ে পড়তেই আতঙ্ক ছড়ায়। এদিকে ঘটনাস্থলে পৌঁছে তড়িঘড়ি পড়ুয়াদের স্কুল থেকে বের করে আনা হয়। তবে শেষ পাওয়া খবরে দীর্ঘ দুই ঘণ্টারও বেশি সময় কেটে গেলেও স্কুলে কিছুই পাওয়া যায়নি। তবে জানা যাচ্ছে, এখনও স্কুলের বিভিন্ন প্রান্তে তল্লাশি অভিযান জারি রয়েছে।

তবে এমন ঘটনা রাজধানী শহরে প্রথম নয়। এর আগেও একাধিকবার এমন হুমকি ফোন ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়ে দিল্লির একাধিক স্কুলে। কিন্তু কোনোরকম ঝুঁকি নিতে নারাজ দিল্লি পুলিশ। পুরো বিষয় খতিয়ে না দেখে তাঁরা দিল্লি পাবলিক স্কুল ছেড়ে যাবেন না বলেও আশ্বাস দিয়েছে পুলিশ।

 

 

 

Previous article‘বন্ধু’ হেমন্তের গ্রেফতারি বিজেপির প্রতিশোধের রাজনীতি, নিন্দা তৃণমূল সুপ্রিমোর
Next articleবছর শুরুতেই আমেরিকায় চার ভারতীয় পড়ুয়ার মৃত্যু! উদ্বিগ্ন ভারতীয় কনসুলেট