উত্তর ২৪পরগনা জেলা নেতৃত্বের আহ্বানে রেড রোডে ধর্না মঞ্চের প্রস্তুতি বৈঠক

১০০ দিনের কাজ ও আবাস যোজনার বকেয়া নিয়ে কেন্দ্রীয় বঞ্চনা প্রতিবাদে গত ২ ফেব্রুয়ারি থেকে ধরনা দিচ্ছে তৃণমূল কংগ্রেস। প্রথম দু’দিন ধরনা মঞ্চে ছিলেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। এরপর তিনি দলের বিভিন্ন শাখা সংগঠনকে একে একে ধরনা চালিয়ে দেওয়ার নির্দেশ দেন। তিনি নিজেই কবে কোনও সংগঠন ধরনা দেবেন তারও উল্লেখ করেন। আপাতত ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ধরনা।

সেভাবেই আগামী ১০ ফেব্রু়ায়ারি রেড রোডে ধরনা মঞ্চের দায়িত্ব থাকবে উত্তর ২৪ পরগনার জেলা নেতৃত্ব। তারই প্রস্তুতি নিতে এদিন একটি বৈঠক করা হয় জেলা নেতৃত্বের তরফে। যেখানে হাজির ছিলেন ব্রাত্য বসু, সুজিত বসু, নির্মল ঘোষ, নারায়ণ গোস্বামী সহ জেলার নেটা-মন্ত্রিরা। এছাড়াও ছিলেন অরূপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য, শোভনদেব চট্টোপাধ্যায় সহ রাজ্য নেতৃত্ব।

আরও পড়ুন- বাংলায় শিল্পায়নে মাইনস্টোন, বিপুল অঙ্কের বিনিয়োগে বার্নপুরে নতুন ইস্পাত কারখানা ইস্কোর

উল্লেখ্য, শনিবার দ্বিতীয় দিন বড় ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। ১০০ দিনের বঞ্চিত ২১ লক্ষ জব কার্ড হোল্ডারকে ২১ ফেব্রুয়ারির মধ্যে তাঁদের বকেয়া মজুরি মিটিয়ে দেবে রাজ্য সরকার। ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে সরাসরি সেই টাকা পেয়ে যাবেন ভুক্তভোগীরা। তবে এই ধরনা চলবে বলেই নির্দেশ দেন তৃণমূল নেত্রী।

 

Previous articleবাংলায় শিল্পায়নে মাইনস্টোন, বিপুল অঙ্কের বিনিয়োগে বার্নপুরে নতুন ইস্পাত কারখানা ইস্কোর
Next articleপ্রশ্নফাঁস রুখতে এবার উচ্চমাধ্যমিকেও ইউনিক QR কোড