Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) আজ আইএসএলের পরবর্তি ম্যাচে নামছে ইস্টবেঙ্গল এফসি। প্রতিপক্ষ নর্থইস্ট এফসি। অ্যাওয়ে ম্যাচে তিন পয়েন্ট পেতে মরিয়া লাল-হলুদ কোচ কার্লোস কুয়াদ্রাত। লাল-হলুদ শিবিরে উদ্বেগ বাড়িয়েছে সাউল ক্রেসপোর চোট। প্রায় মাসখানেকের জন্য ছিটকে গিয়েছেন স্প্যানিশ মিডিও। তবে লিওনেল মেসির প্রাক্তন সতীর্থ ভিক্টর ভাসকোয়েজ ইস্টবেঙ্গলে অভিষেকের জন্য তৈরি।

২) শনিবার আইএসএলের দ্বিতীয় ম্যাচে নামছে মোহনবাগান সুপার জায়েন্ট। প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি। প্রতিপক্ষ দুর্বল হলেও, ম্যাচকে হালকা ভাবে নিচ্ছেন না বাগান কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস। বরং এই ম্যাচে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে চান হাবাস।

৩) ভারতীয় দলের তারকা অলরাঊন্ডার রবীন্দ্র জাদেজার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তাঁর বাবা অনিরুদ্ধসিন জাদেজা। শুধু জাদেজা নয়, অনিরুদ্ধসিন অভিযোগ এনেছেন জাদেজার স্ত্রী রিভাবা জাদেজার বিরুদ্ধে। অনিরুদ্ধসিন জাদেজার অভিযোগ, ছেলে এবং বৌমা সম্পর্ক রাখে না তাঁর সঙ্গে। একই শহরে থাকলেও একা থাকতে হয় তাঁকে। যদিও , এই অভিযোগ অস্বীকার করেছেন জাদেজা।

৪) বাংলার বিরুদ্ধে রান না পেলেও, ছত্তিশগড়ের বিরুদ্ধে রান পেলেন মুম্বই ব্যাটার পৃথ্বী শা। ছত্তিশগড়ের বিরুদ্ধে খেলতে নেমে ব্যাট হাতে করলেন ১৫৯ রান । আর এই রান করার সুবাদে নজির গড়লেন তিনি। পৃথ্বীই প্রথম ভারতীয় ক্রিকেটার, যিনি রঞ্জিতে দু’টি ম্যাচে প্রথম দিনের মধ্যাহ্নভোজের বিরতির আগে শতরান করলেন।

৫) মুম্বইয়ের পর কেরলের বিরুদ্ধেও বোলিং ব্যর্থতা অব্যাহত বাংলার। এদিন কেরালার বিরুদ্ধে রঞ্জিট্রফির ম্যাচে খেলতে নামে মনোজ তিওয়াড়ির দল। সেই ম্যাচে প্রথম দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ২৬৫ রান কেরলের। কেরলের হয়ে দুরন্ত ইনিংস সচিন বেবির। ১১০ রানে অপরাজিত সচিন। ৭৬ রানে অপরাজিত অক্ষয় চন্দ্রন। বাংলার হয়ে একটি করে সুরজ সিন্ধু জসওয়াল, আকাশদীপ , অঙ্কিত মিশ্র এবং শাহবাজ আহমেদ।

আরও পড়ুন – Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleরাজ্যসভায় ধ্বনি ভোটে পাশ সরকারি পরীক্ষার ‘দুর্নীতি’ দমন বিল!