কেরলের কাছে ১০৯ রানে হার বাংলার

দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য ৪৪৯ রান করতে হত বাংলাকে। তৃতীয় দিন শেষ হওয়ার আগেই দুই উইকেট হারায় বাংলা। চতুর্থ দিনের খেলা শুরু করেছিলেন

রঞ্জিট্রফির ম্যাচে কেরলের কাছে ১০৯ রানে হারল বাংলা । এই হারের ফলে কার্যত রঞ্জিট্রফি থেকে বিদায় নিল মনোজ তিওয়াড়ির দল। কেরলের বিরুদ্ধে জয়ের জন্য দরকার ছিলো ৪৪৮ রান। কিন্তু সেই রান তারা করতে নেমে ৩৩৯ রানেই শেষ হয়ে যায় বাংলার ইনিংস। কাজে এল না অভিমন্যু ঈশ্বরন , শাহবাজ আহমেদের দুরন্ত ইনিংস। এই হারের ফলে গ্রুপ পর্বে ৬ ম্যাচে বাংলার পয়েন্ট ১২।

দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য ৪৪৯ রান করতে হত বাংলাকে। তৃতীয় দিন শেষ হওয়ার আগেই দুই উইকেট হারায় বাংলা। চতুর্থ দিনের খেলা শুরু করেছিলেন অভিমন্যু ও অনুষ্টুপ। তবে ১৬ রানেই আউট হয়ে যান অনুষ্টুপ। ৩৫ রান করেন অধিনায়ক মনোজ তিওয়াড়ি। ২৮ রান অভিষেক পোড়েল। ৪০ রান করেন করণ লাল। ৬৫ রান করেন অভিমন্যু। ৮০ রান করেন শাহবাজ। কেরলের হয়ে ৪ উইকেট নেন জলজ সাক্সেনা। দুটি করে উইকেট নেন শ্রেয়াস গোপাল এবং বাসিল ঠাম্পি। একটি উইকেট নেন বসিল।

কেরলের বিরুদ্ধে প্রথম ইনিংসে ব্যাটিং ব্যর্থতার খেসারত দিতে হল বাংলাকে। প্রথম ইনিংসে কেরল করে ৩৬৩ রান। জবাবে ব্যাট করতে নেমে বাংলার ইনিংস শেষ হয়ে যায় ১৮০ রানে।দ্বিতীয় ইনিংসে কেরল ২৬৫ রান করে ডিক্লেয়র দেয়। বাংলার সামনে রাখে ৪৪৯ রানে লক্ষ্য।

আরও পড়ুন- গাড়ি দু.র্ঘটনায় প্র.য়াত ২৪ বছরের অ্যাথলিট কেলভিন কিপটাম


Previous articleকৃষকদের কৃষি বিমার পুরো টাকাই দেবে রাজ্য,বিধানসভায় কৃষিমন্ত্রী
Next articleরণবীরের সঙ্গে এক ফ্রেমে পর্নস্টার জনি সিনস! ভিডিওতে কী বার্তা?