মঙ্গলের সকালে বৃষ্টি শুরু, সরস্বতী পুজোয় ভিজবে ১৮টি জেলা! 

ভোর থেকেই কোথাও হালকা কোথাও মাঝারি বৃষ্টি শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও কলকাতা সহ দক্ষিণবঙ্গের অন্যান্য জেলায় সকাল থেকেই মেঘলা আকাশ।

আবহাওয়ার (Weather Department)ভোলবদলের ইঙ্গিত আগেই মিলেছিল, মঙ্গলবারে সকালে সেইমতোই বৃষ্টি ভিজতে শুরু করল পুরুলিয়া (Rain in Purulia), বাঁকুড়া। ভোর থেকেই কোথাও হালকা কোথাও মাঝারি বৃষ্টি শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও কলকাতা সহ দক্ষিণবঙ্গের অন্যান্য জেলায় সকাল থেকেই মেঘলা আকাশ। গতকাল তিলোত্তমার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৮.৬ ডিগ্রি সেলসিয়াস, সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭.৫ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি কম। সরস্বতী পুজো দিনভর বৃষ্টি হবে বলে জানিয়ে দিল আলিপুর আবহাওয়া দফতর (Alipore Weather Department)।

দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বৃষ্টির কারণে হলুদ সতর্কতা জারি করা হয়েছে। প্রাকৃতিক দুর্যোগের জেরে নষ্ট হতে পারে হতে পারে সরস্বতী পুজোর আনন্দ। মঙ্গলবার কলকাতার সর্বনিম্ন তাপাত্রা ঘোরাফেরা করবে ১৯ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। মঙ্গলে দুর্যোগের মেঘ পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, বীরভূমে। এই চার জেলায় বজ্রপাতের হলুদ সতর্কতা জারি করা হয়েছে। যদিও উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, হাওড়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, মুর্শিদাবাদ এবং নদিয়ায় আজ বৃষ্টি হবে না।


Previous articleনিষ্ফলা মধ্যরাতের বৈঠক, আজ কৃষকদের ‘দিল্লি চলো’ অভিযান, ভয় পাচ্ছে মোদি সরকার!
Next articleচোপড়া কাণ্ডে ১২ সদস্যের প্রতিনিধি দল গঠন তৃণমূলের, শাহের দৃষ্টি আকর্ষণ কুণালের