দ্রাবিড়-জয় শাহ’দের কথা শুনলেন না ঈশান, খেললেন না রঞ্জি ম্যাচ

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই টেস্টের দলে রাখা হয়েছিল ঈশানকে। সেই সিরিজের প্রথম টেস্টের পর হঠাৎ করে তিনি দলকে জানান যে, তাঁর ছুটি প্রয়োজন।

ঈশান কিষাণ আছেন ঈশান কিষাণেই। শুনলেন না ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং বিসিসিআই সচিব জয় শাহ-এর কথা। বোর্ডের তরফ থেকে ঈশানকে রঞ্জিট্রফি খেলতে বলা হয়েছিলো। কিন্তু সেই কথাকে পাত্তাই দিলেন ভারতের উইকেটরক্ষক ব্যাটার। আজ থেকে শুরু হয়েছে, রঞ্জির গ্রুপ পর্বের শেষ রাউন্ডের ম্যাচগুলি। সেই ম্যাচে নামলেন না ঈশান।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই টেস্টের দলে রাখা হয়েছিল ঈশানকে। সেই সিরিজের প্রথম টেস্টের পর হঠাৎ করে তিনি দলকে জানান যে, তাঁর ছুটি প্রয়োজন। মানসিক ভাবে তিনি ক্লান্ত। তাই বিশ্রাম প্রয়োজন। বোর্ড ছেড়ে দেয় তাঁকে। এরপরে দেখা যায় ঈশান দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন। সেই ঘটনা ভাল ভাবে নেয়নি বোর্ড। নির্বাচকেরা ঈশানকে তার পর থেকে কোনও দলে নেননি। এরপর ভারতীয় ক্রিকেট বোর্ড এবং কোচ দ্রাবিড় স্পষ্ট জানিয়ে দেন, ঈশানকে দলে ফিরতে হলে কোনও ধরনের ক্রিকেট খেলে ফিরতে হবে। কিন্তু তাঁদের সেই কথা ঈশান মানেছেন না। এমনকি রঞ্জির গ্রুপ পর্বের শেষ রাউন্ডের ম্যাচও খেললেন না। বরং সূত্রের খবর, হার্দিক ও ক্রুনাল পান্ডিয়ার সঙ্গে অনুশীলনে ব্যস্ত বিতর্কিত ঈশান কিষাণ।

 

এদিকে সূত্রের খবর, ঈশান কিষানকে নিয়ে বিরক্ত বোর্ড কর্তারা। জয় শাহ কারও নাম না নিয়েই বলেছিলেন, “ফোনের মাধ্যমে সবাইকে জানিয়ে দেওয়া হয়েছে ঘরোয়া টুর্নামেন্টে খেলা বাধ্যতামূলক। এবার চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হবে, নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান, কোচ এবং অধিনায়ক যখন চাইছেন লাল বলের ক্রিকেট খেলতেই হবে, তখন খেলতেই হবে। এর অন্যথা হলে চলবে না।”

আরও পড়ুন- অশ্বিনের ভুলে ব্যাট করতে নামার আগেই ৫ রান পেল ইংল্যান্ড

 


Previous articleনির্বাচনী বন্ড নিয়ে সুপ্রিম রায়ের বিরোধিতা, নয়া পদক্ষেপে মোদি সরকার!
Next articleসন্দেশখালিতে সিবিআই তদন্তের দাবিতে শীর্ষ আদালতে জনস্বার্থ মামলা