ফের খেলার মাঠে মৃ.ত্যু, ম্যাচের মাঝেই প্রা.ণ হা.রালেন বাংলার টেবল টেনিস খেলোয়াড়ের

শুক্রবার ইছাপুরের অর্ডিন্যান্স বোর্ডের টেবিল টেনিস প্রতিযোগিতায় খেলতে গিয়েছিলেন অর্পিতা। সেখানে একটি ম্যাচে প্রথম সেট শেষ করার পর হঠাতই

ফের খেলার মাঠে মৃত্যু। ম্যাচের মাঝেই মৃত্যু হলো বাংলার টেবল টেনিস খেলোয়াড় অর্পিতা নন্দীর। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। ইছাপুরে অর্ডিন্যান্স বোর্ডের টেবল টেনিস প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। শুক্রবার একটি ম্যাচের মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অর্পিতা নন্দী। দ্রুত হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

শুক্রবার ইছাপুরের অর্ডিন্যান্স বোর্ডের টেবিল টেনিস প্রতিযোগিতায় খেলতে গিয়েছিলেন অর্পিতা। সেখানে একটি ম্যাচে প্রথম সেট শেষ করার পর হঠাতই পড়ে যান অর্পিতা। এরপর দ্বিতীয় সেট শুরু হওয়ার আগে অসুস্থ হয়ে পড়েন তিনি। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে কামারহাটির সাগর দত্ত হাসপাতালে ভর্তি করা হয়, কিন্তু সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এখনও অবধি হার্ট অ্যাটাকে মৃত্যু বলে মনে করা হলেও, শনিবার ময়নাতদন্তের পর সত্যিটা জানা যাবে।

হাওড়ার ব্যাঁটরা অঞ্চলের বাসিন্দা হলেও চাকরিসূত্র লখনউতে থাকতেন অর্পিতা। বাংলার টেবিল টেনিস মহলে চেনা মুখ অর্পিতা। দাদা অনির্বাণ নন্দীও টিটি খেলোয়াড়। অর্পিতার মৃত্যুতে শোকের ছায়া বঙ্গ টিটি মহলে ।

আরও পড়ুন- আজ বাগানের সামনে ওড়িশা, শীর্ষস্থান লক্ষ্য সবুজ-মেরুনের 

Previous articleমুসলিম বিবাহ আইন প্রত্যাহারের সিদ্ধান্ত অসম সরকারের
Next articleমহাভারতের ‘নাগকন্যা’কে বাড়ি নিয়ে এলেন সৃজিত!