Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আজ ঘরের মাঠে খেলতে নামছে ইস্টবেঙ্গল এফসি। আইএসএলের ম্যাচে লাল-হলুদের প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি। তবে এই ম্যাচে নামার আগে রেফারিং নিয়ে ফের বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রাত। আইএসএলের রেফারিদের নিয়ে ক্ষুব্ধ তিনি। কুয়াদ্রাত দাবি করেন, রেফারির ভুলে শেষ তিনটি ম্যাচে পয়েন্ট হাতছাড়া হয়েছে ইস্টবেঙ্গলের। পরিস্থিতি এমনই হয়েছে যে রাতে ঘুমানোর সময় তাঁর দুঃস্বপ্নে আসছেন রেফারিরা।

২) আইএসএলের ম্যাচে ওড়িশা এফসির সঙ্গে গোলশূন্য ড্র করে মোহনবাগান সুপার জায়ান্ট। ম্যাচে একাধিকবার গোলের সুযোগ পেলেও, গোল করতে ব্যর্থ হয় সবুজ-মেরুন। যদিও দলের এই পারফরম্যান্সে হতাশ নন বাগান কোচ আন্তোনিও লোপেজ হাবাস। বরং ছেলেদের খেলায় খুশি তিনি। ম্যাচ শেষে জানান, দল পরিকল্পনা অনুযায়ী খেলেছে।

৩) ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট। তৃতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের রান সংখ্যা ৪০। টিম ইন্ডিয়ার জয়ের জন্য দরকার ১৫২ রান। ভারতের হয়ে ক্রিজে রয়েছেন অধিনায়ক রোহিত শর্মা এবং যশস্বী জসওয়াল। ২৪ রানে অপরাজিত রোহিত। ১৬ রানে অপরাজিত যশস্বী। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস শেষ হয় ১৪৫ রানে। ভারতের হয়ে ৫ উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন।

৪) রাঁচিতে চলছে ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট ম্যাচ। এই ম্যাচে প্রথম ইনিংসে টিম ইন্ডিয়ার হয়ে দুরন্ত পারফরম্যান্স করেন ধ্রুভ জুরেল। ৯০ রান করেন তিনি। আর এরপরই ধ্রুভকে নিয়ে বিশেষ বার্তা দিলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ব্যাটার তথা ভারতের টি-২০ দলের নতুন ভরসা রিঙ্কু সিং।

৫) রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচ খেলতে নেমেছে ভারতীয় দল। আর এই ম্যাচে খেলতে নেমে নজির গড়লেন রবিচন্দ্রন অশ্বিন। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে বল করতে নেমে রেকর্ড গড়েন তিনি। দ্বিতীয় ইনিংসে বেন ডাকেটকে আউট করে এবার ঘরের মাঠে ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার নজির গড়লেন অশ্বিন। ঘরের মাঠে টেস্টে ৩৫০ উইকেট নেওয়ার নজির গড়লেন তিনি।

আরও পড়ুন –চেন্নাইয়ানে বিরুদ্ধে নামার আগে ফের রেফারিং নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত, কী বললেন লাল-হলুদ কোচ?

 

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleমুখ্যমন্ত্রীর ঘোষণা মতোই সোমবার থেকে ১০০ দিনের কাজের বকেয়া টাকা মেটানো শুরু রাজ্যের