চিকিৎসার নামে অত্যাচার, পুত্রবধূর হাতে শাশুড়ি- নিগ্রহের ভিডিও ভাইরাল

বাড়ির পিছনের দিকে শৌচাগারের সামনে পড়ে রয়েছেন ওই বৃদ্ধা। সেখান থেকে ওই বৃদ্ধাকে তুলে নিয়ে আসেন প্রতিবেশী এক মহিলা

বেশ কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে প্রকাশ্যে এসেছিল শাশুড়িকে কীভাবে নির্যাতন করছেন তারই বৌমা।সেই ভিডিও দেখে কার্যত শিউড়ে উঠেছিল গোটা দেশ। এবার এরকমই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল নদিয়ার মায়াপুর অঞ্চল। সমাজমাধ্যমে একটি ভিডিও দেখে আঁতকে উঠছেন সকলে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বাড়ির উঠোনে পড়ে রয়েছেন এক বৃদ্ধা। ওই বৃদ্ধার হাত দুটো মাথার উপরে তুলে বাঁধা। তাঁর দু পায়ে চাপানো দুটি ইট। এর পাশাপাশি ওই বৃদ্ধার তলপেটে রাখা রয়েছে একটি চৌকো পাথর। ওই অবস্থায় মাটিতে শুয়ে কাতর যন্ত্রণায় চিৎকার করছেন ওই অশীতিপর বৃদ্ধা। ওই ভিডিও দেখে হৈচৈ শুরু হয়ে যায় মায়াপুর অঞ্চল জুড়ে।যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি বিশ্ববাংলা সংবাদ।
এই ভিডিওটি ভাইরাল হতেই জানা যায়, ওই অশীতিপর বৃদ্ধার নাম বকুলরানি দাস। নবদ্বীপ পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের প্রতাপনগর শিমুলতলার বাসিন্দা।তাঁর ছেলে হৃষিকেশ দাস কাজের জন্য বাইরে থাকার কারণে বৌমা ঝর্ণা দাসের তত্ত্বাবধানেই থাকেন তিনি। ওই এলাকার স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই বৃদ্ধার উপর দীর্ঘদিন ধরে অত্যাচার চালিয়ে আসছেন তাঁর বৌমা ঝর্ণা দাস।আর বৃদ্ধার স্বপক্ষে কিছু বলতে গেলে ঝর্ণার গালিগালাজের সম্মুখীন হতে হয় তাদের। এমনকি শ্লীলতাহানির মামলারও হুমকি দেন ঝর্ণা, এমনই অভিযোগ স্থানীয়দের।
এই অবস্থায়, গোপনে ওই বৃদ্ধার অত্যাচারিত হওয়ার ছবি তুলে সমাজমাধ্যমে ছড়িয়ে দেন কয়েকজন। তারপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ভিডিওটি দেখার পর ওই বৃদ্ধার বাড়িতে পৌঁছে যান এলাকার মহিলারা। পৌঁছন ওই ওয়ার্ডের পুরপ্রতিনিধিরাও। স্থানীয়দের দাবি, সেই সময় তারা দেখেন নিজের ঘরে শুয়ে ফোনে কথা বলছে ঝর্ণা, আর বাড়ির পিছনের দিকে শৌচাগারের সামনে পড়ে রয়েছেন ওই বৃদ্ধা। সেখান থেকে ওই বৃদ্ধাকে তুলে নিয়ে আসেন প্রতিবেশী এক মহিলা।
প্রথমে সব অস্বীকার করলেও পরে সকলকে হুমকি দিতে থাকেন ঝর্ণা দাস। তিনি দাবি করেন, চিকিৎসকের কথা মতোই তিনি কাজ করছেন, যদিও কোনও চিকিৎসকের নাম তিনি বলতে পারেননি বলে জানান পুরপ্রতিনিধি। এই অমানবিক ঘটনার পর ঝর্ণা দাসের শাস্তির দাবি জানিয়েছেন পুরপ্রতিনিধি থেকে শুরু করে স্থানীয়রা সকলেই। স্থানীয়রা জানান, প্রচন্ড আতঙ্কের মধ্যে রয়েছেন বৃদ্ধা বকুলরানি দাস।এই অমানবিক ঘটনায় কোনও অভিযোগ দায়ের না হলেও, স্বতঃপ্রণোদিতভাবে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Previous articleক্রিকেট মাঠে চাঁদের হাট, IPL উদ্বোধনে এক মঞ্চে সোনু – রহমান!
Next articleNRC-আতঙ্কে চূড়ান্ত উদ্বেগে চরম সিদ্ধান্ত কলকাতার যুবকের! পরিবারের পাশে অরূপ