বেলাগাম কুৎসিত আক্রমণ দিলীপের! পাল্টা ধুয়ে দিল তৃণমূল

প্রথম প্রার্থী তালিকায় নাম ছিল না। বঙ্গ বিজেপি দ্বিতীয় প্রার্থী তালিকায় দেখা গেল নিজের কেন্দ্র থেকে ‘তাড়িয়ে’ বর্ধমান-দুর্গাপুরে কেন্দ্রে দল তাঁকে পাঠিয়ে দিয়েছে। আর সেই হতাশা এখন বিরোধীদের অশ্লীল আক্রমণ করে প্রকাশ করছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)! এমনকী দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও (Mamata Bandopadhyay) বেলাগাম কুৎসিত আক্রমণ করতেও বাধছে না তাঁর। এর পাল্টা BJP নেতাকে ধুইয়ে দিয়েছেন তৃণমূলের (TMC) শীর্ষ নেতৃত্ব। তাঁদের কথায়, “ছিঃ দিলীপ ছিঃ!”

মেদিনীপুর থেকে দিলীপকে (Dilip Ghosh) বর্ধমান-দুর্গাপুরে পাঠিয়ে দেওয়ার পর সোমবার থেকেই প্রচারে নেমেছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতিকে। মঙ্গলবার, সাংবাদিকদের প্রশ্নের জবাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে দিলীপ বলেন, “উনি গোয়ায় গিয়ে বলেন আমি আপনাদের মেয়ে। ত্রিপুরায় গিয়ে বলেন আমি আপনাদের মেয়ে। আগে বাপ তো ঠিক করুন।”

দিলীপ ঘোষের এই কুৎসিত অশ্লীল মন্তব্যের তীব্র আক্রমণ করেছেন শশী পাঁজা (Shashi Panja), চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya), কুণাল ঘোষরা (Kunal Ghosh)। শশী পাঁজা বলেন, দিলীপ ঘোষের মন্তব্যই বিজেপির DNA। তাঁর হতাশা থেকেই পরিষ্কার তিনি হেরে বসে রয়েছেন। এই মন্তব্য চরম নারীবিদ্বেষী। তীব্র আক্রমণ করে শশী বলেন, “আপনাকে কে অধিকার দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে এভাবে কথা বলার?”

দিলীপ ঘোষকে হুঁশিয়ারি দিয়ে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন এখনই সামলে যান। না হলে আগামী দিনে বাংলা তথা ভারতের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করার জবাব আপনাকে দেবে।

তীব্র ভর্ৎসনা করে কুণাল ঘোষ বলেন, “ছিঃ দিলীপ ছিঃ!” কুণালের কথায়, দলই দিলীপ ঘোষকে অপমান করে ঘাড় ধরে নিজের কেন্দ্র থেকে সরিয়ে দিয়েছে। সেই ক্ষোভ এখন অন্যের উপর উগরে দিচ্ছেন দিলীপ। মমতা বন্দ্যোপাধ্যায় দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী। তিনি সাতবারের সাংসদ, তিনবারের কেন্দ্রীয় মন্ত্রী, তিনবারের মুখ্যমন্ত্রী। নিজের দলের প্রতি হতাশা থেকেই দিলীপের এই কথা বলে মোক্ষম খোঁচা দেন কুণাল।

আর পড়ুন: প্রতিহিংসার রাজনীতি: শিক্ষা নিয়োগ মামলায় চন্দ্রনাথ সিনহাকে তলব এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের

দিলীপের এ ধরনের মন্তব্য শুধু কদর্য তা নয়, এটা বাংলাকে অপমান। এই নিয়ে নির্বাচন কমিশনের কাছেও নালিশ জানাবে তৃণমূল।




Previous articleমমতা-অভিষেকের অনুরোধে ২৬ দিন পর বিজেপির রাজ্য দফতর থেকে ধরনা তুলছে শিখরা
Next articleআজকে কী কী ঘটেছিল?