হায়দরাবাদের বিরুদ্ধে ব্যর্থ মুম্বইয়ের বোলিং , ম্যাচ হেরে কী বললেন হার্দিক পান্ডিয়া ?

এই নিয়ে ম্যাচ শেষে হার্দিক বলেন,” খুবই ভাল ছিল উইকেট। হায়দরাবাদ খুব ভাল ব্যাট করেছে। বোলারদের পক্ষে মোটেই কাজটা সহজ ছিল না।

গতকাল আইপিএল-এর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৩১ রানে হারে মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচে রেকর্ড রান করে হায়দরাবাদ। টুর্নামেন্টে সবথেকে বেশি রান করার রেকর্ড গড়ে হায়দরাবাদ। ট্রাভিস হেড, ক্লাসেন, অভিষেক শর্মাদের সামনে দাঁড়াতেই পারেননি যশপ্রীত বুমরাহ, কটজেরা। এমনি বল হাতে দাঁড়াতে পারেননি হার্দিক পান্ডিয়া নিজেও। তাইতো ম্যাচ শেষে ম্যাচ হেরে বোলারদের পাশে দাঁড়ালেন মুম্বই অধিনাক। মুম্বই অধিনায়কের মতে, তাঁর দলের বোলারেরা যথাসাধ্য চেষ্টা করেছেন।

এই নিয়ে ম্যাচ শেষে হার্দিক বলেন,” খুবই ভাল ছিল উইকেট। হায়দরাবাদ খুব ভাল ব্যাট করেছে। বোলারদের পক্ষে মোটেই কাজটা সহজ ছিল না। ২৭৭ রান হলে যত ভাল বা খারাপই বল করুন না কেন, আসল প্রশংসা প্রাপ্য ব্যাটিং দলের। বোলিং বিভাগ অনেক চেষ্টা করেছে। কিন্তু উইকেট পেতে সমস্যা হয়েছে। আমরা অন্য কিছু করার চেষ্টা করতে পারতাম। তবে তরুণ বোলিং বিভাগ যেভাবে বল করেছে তাতে আমি খুশি।“

অভিষেক ম্যাচেই বল হাতে ৬৬ রান দিয়েছেন মাফাকা। অভিষেক ম্যাচেই ৬৬ রান দিয়ে নজির গড়েছেন। তরুণ বোলারের পাশে দাঁড়িয়েছেন হার্দিক। বলেছেন, “দুর্দান্ত বোলার। প্রথম ম্যাচ খেলতে নেমে এত দর্শক দেখলে ঘাবড়ে যাওয়া অস্বাভাবিক নয়। কিন্তু ও বুক চিতিয়ে বল করেছে। রান হজম করেছে ঠিকই। তবে মানসিক ভাবে ঠিক ছিল। নিজের দক্ষতার উপর জোর দিয়ে বল করেছে। এটাই আমাদের সবার ভাল লেগেছে। ওর দক্ষতা রয়েছে। শুধু আরও ম্যাচ খেলাতে হবে।”

ম্যাচে প্রথম খেলতে নেমে ২৭৭ করে হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ২৪৬ রানে গুটিয়ে যায় মুম্বইয়ের ইনিংস।

আরও পড়ুন- Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleবিনা বিচারে একাধিক লেখক, সাংবাদিক ও সমাজকর্মী দীর্ঘদিন আটক, প্রতিবাদ অমর্ত্য সেনের  
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম