গুজরাত ম্যাচের বদলা হায়দরাবাদ ম্যাচে, হার্দিককে বাউন্ডারতে ফিল্ডিং-এ পাঠালেন রোহিত, ভাইরাল ভিডিও

হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন একটা সময়ে হার্দিক পান্ডিয়া প্রায় কিছুই বুঝতে পারছিলেন না।

পরপর ম্যাচ হারে বদলে গেল গোটা পরিস্থিতি। গতকাল আইপিএল-এর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নেমেছিলো মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে বদলে গেল গোটা চিত্র। গত রবিবার গুজরাত-মুম্বই ম্যাচে একটি ভিডিও ভাইরাল হয়েছিল।যেখানে দেখা গিয়েছিল, প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠাচ্ছেন মুম্বই অধিনায়ক হার্দিক পান্ডিয়া। সেই ঘটনার নিন্দাও করেন অনেকে। তার তিন দিন পরেই উল্টো দৃশ্য! এবার হার্দিককেই বাউন্ডারিতে ফিল্ডিং করতে পাঠিয়ে দিলেন রোহিত। হায়দরাবাদ-মুম্বই ম্যাচে এই দৃশ্য দেখা গিয়েছে। যেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন একটা সময়ে হার্দিক পান্ডিয়া প্রায় কিছুই বুঝতে পারছিলেন না। দিশেহারা ক্যাপ্টেনকে সাহায্য করতে এগিয়ে আসেন প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা। এরপরে দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন হিটম্যান। সেই সময়ে তাঁকে ফিল্ডিং সেট করতেও দেখা যায়। সেই সময়ই তিনি হার্দিক পান্ডিয়াকে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে পাঠান। ম্যাচের এই মুহূর্তটি ক্যামেরায় ধরা পরে ও পরবর্তী সময়ে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

এর আগে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে এবারের আইপিএল-এর প্রথম ম্যাচ চলাকালীন, রোহিত শর্মাকে ফিল্ডিং করতে বাউন্ডারিতে পাঠিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। যা পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মুম্বই ভক্তদের একাংশ তো বটেই, সাধারণ ক্রিকেট প্রেমীরাও এই নিয়ে খুব ক্ষুব্ধ। এনিয়ে হার্দিক পান্ডিয়াকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোল করেছিলেন। এবার যেন সেই ঘটনার বদলা নিয়ে নিলেন হিটম্যান।

মুম্বইয়ের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদ দারুণ ছন্দে ছিল। প্রথমে ব্যাট করে হেনরি ক্লাসেনরা তোলেন ২৭৭ রান। মাত্র ১১ ওভারে ১৬০ রান করে ফেলে তারা। সেই সময়ই দিশেহারা লাগছিল হার্দিককে। এরপরেই ক্যাপ্টেন্সির দায়িত্ব নিয়ে নেন রোহিত। ম্যাচের শেষে দেখা যায়, রোহিতের সঙ্গে কথা বলছেন আকাশ আম্বানি।

আরও পড়ুন- ভোট প্রচারের মাঝেই হার্দিকের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুললেন বহরমপুরের তণৃমূল প্রার্থী ইউসুফ পাঠান

Previous articleসর্বধর্ম সমন্বয়ের বার্তা দিতে মাথায় চোট নিয়েই পার্কসার্কাসের ইফতারে মুখ্যমন্ত্রী
Next articleফের বাড়ল ইডি হেফাজতের মেয়াদ! আদালতে মোদি সরকারের ‘মুখোশ’ খুললেন কেজরিওয়াল