আন্দামান থেকে বিমানে চেপেছিলেন! কলকাতা বিমানবন্দরে পৌঁছতেই মর্মান্তিক পরিণতি প্রৌঢ়ার

শনিবারই আন্দামান (Andaman) থেকে বিমানে চেপে কলকাতার (Kolkata) উদ্দেশে রওনা দিয়েছিলেন। কিন্তু কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport)) অবতরণের আচমকাই বিপত্তি! বিমানের মধ্যেই এক প্রৌঢ়ার আচমকা মাথাব্যথা ও অনর্গল বমি শুরু হয়। বিষয়টি নজরে আসতেই তড়িঘড়ি বিমানটিকে কলকাতা বিমানবন্দরে অবতরণ করা হয়। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো হইচই পড়ে যায়। যদিও ওই বৃদ্ধাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি বলেই খবর। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় ওই বৃদ্ধার।

সূত্রের খবর, শনিবারই আন্দামানের পোর্ট ব্লেয়ার থেকে ভিস্তারা বিমান সংস্থার ইউকে ৭৭৮ বিমানে চেপে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন ষাটোর্ধ শর্মিষ্ঠা দাস। কিন্তু, সবকিছু ঠিক থাকলেও আচমকা ওই প্রৌঢ়ার জন্য এতবড় বিপদ অপেক্ষা করছে তা হয়তো ঘুণাক্ষরেও টের পাননি তিনি। কলকাতায় অবতরণের সময় আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। বিমানের ভিতরেই মাথাব্যথায় রীতিমতো কুঁকড়ে যান শর্মিষ্ঠা। আচমকা শুরু হয় বমি। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো অশান্ত হয়ে ওঠে পরিস্থিতি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পাইলটকে। বিষয়টি জানতে পেরেই পাইলট দ্রুত যোগাযোগ করেন এটিসির সঙ্গে। এরপরই জরুরি ভিত্তিতে অবতরণের অনুমতি চাওয়া হয়। এরপর একেবারে তড়িঘড়ি দুপুর ২টো ৩৯ মিনিট নাগাদ অবতরণ করে বিমানটি।

ঘটনাস্থলে কলকাতা বিমানবন্দরের চিকিৎসকরা পৌছলেও লাভ কিছুই হয়নি। ততক্ষণে প্রৌঢ়ার শারীরিক অবস্থার এতটাই অবনতি হয় যে তাঁকে তড়িঘড়ি ভিআইপি রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু সেখানে গেলেও শেষরক্ষা হয়নি। তবে ঠিক কী কারণে শর্মিষ্ঠাদেবীর মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য তাঁর দেহ আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে বল জানিয়েছেন চিকিৎসকরা।

 

Previous articleকালবৈশাখীতে তছনছ জলপাইগুড়ি, শোকবার্তা মুখ্যমন্ত্রীর, হাসপাতালে যাবেন অভিষেক
Next articleহার্দিকের জন্য কি ওয়াংখেড়েতে বিশেষ নিরাপত্তা? মুখ খুললো মুম্বই ক্রিকেট সংস্থা