কেরালাকে উড়িয়ে পরবর্তী ম্যাচ নিয়ে পরিকল্পনা শুরু লাল-হলুদের

ম্যাচ শেষে বিনু জর্জ বলেন, “ এখন আমরা শুধুই পরের ম্যাচের কথা ভাবছি। প্লে-অফে ওঠার কথা ভাবছিই না।

গতকাল আইএসএলের ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে ৪-২ গোলে হারায় ইস্টবেঙ্গল এফসি। এই জয়ের ফলে শেষ ছয়ের আশা এখনও বাঁচিয়ে রাখলো লাল-গলুদ। যদিও সেক্ষেত্রে তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের দিকে । যদিও সেসব নিয়ে ভাবছেন না ইস্টবেঙ্গলের সহকারী কোচ বিনু জর্জ। বরং লাল-হলুদের যে লক্ষ্য শেষ দু’ম্যাচ জয়, তা জানিয়ে দিলেন তিনি। বিনু জর্জ জানান, পরের দু’টি ম্যাচ জিতে নিজেদের কাজটা করে রাখতে চাইছে লাল-হলুদ। কার্ড সমস্যা থাকায় এই ম্যাচে আসতে পারেননি প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাত।

ম্যাচ শেষে বিনু জর্জ বলেন, “ এখন আমরা শুধুই পরের ম্যাচের কথা ভাবছি। প্লে-অফে ওঠার কথা ভাবছিই না। আমরা সেরা ছয়ে থেকে লিগ শেষ করতে চাই এটা ঠিকই। সেরকম ভেবে কিছু পরিকল্পনাও তৈরি রয়েছে। আমরা এখন সেই পরিকল্পনা অনুযায়ীই এগোব।”

কেরালার বিরুদ্ধে যেভাবে খেলেছে তার প্রশংসা করেছেন বিনু জর্জ। বিশেষ করে প্রশংসা করেন দলের জুনিয়রদের। তিনি বলেন, “ আমাদের দলের তরুণ ফুটবলাররা দারুণ খেলছে। আমনের পারফরম্যান্স তো খুবই ভাল হয়েছে। ওর জন্য একটা গোল পেয়েছি আমরা। আমাদের কোচ কার্লোস কুয়াদ্রাত জুনিয়র খেলোয়াড়দের খুবই পছন্দ করেন, ওদের উৎসাহ দেন এবং অনেক সুযোগও দেন। ওরাও নিজেদের প্রমাণ করছে।”

আরও পড়ুন- কলকাতা লিগে নতুন নিয়ম আনলো আইএফএ

Previous article“কেন আটকে রেখেছেন? বিজেপি বললে ছাড়বেন?” নির্বাচন কমিশনকে কেন আক্রমণ মমতার
Next articleমুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে খুলে গেল মাল ব্লকের সাইলি চা-বাগান