দিল্লির বিরুদ্ধে ম্যাচ জিতে কী বললেন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়র?

ম্যাচ জয়ের পর নাইট অধিনায়ক বলেন, “ সত্যি বলতে আমি ভাবিনি যে ২৭০ রান উঠবে। ২১০-২২০ রান হবে ভেবেছিলাম।

গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বড় রানে জয় পায় কলকাতা নাইট রাইডার্স। দিল্লির বিরুদ্ধে ২৭২ রান করে নাইট ব্রিগেড। ঋষভ পন্থদের হারায় ১০৬ রানে। দিল্লির বিরুদ্ধে কেকেআর যে এত রান তুলবে তা ভাবতেই পারেননি দলের অধিনায়ক শ্রেয়স আইয়র। ম্যাচ শেষে এমনটাই জানান তিনি।

ম্যাচ জয়ের পর নাইট অধিনায়ক বলেন, “ সত্যি বলতে আমি ভাবিনি যে ২৭০ রান উঠবে। ২১০-২২০ রান হবে ভেবেছিলাম। কিন্তু ২৭০ রান হওয়ায় বাড়তি সুবিধা পেয়ে যাই আমরা। ম্যাচের আগে বলেছিলাম যে, সুনীল নারিনের কাজ হচ্ছে আমাদের একটা দারুণ শুরু দেওয়া। সেটা না পারলেও কোনও ক্ষতি নেই।” এরপর আরেক ক্রিকেটার অঙ্গকৃশ রঘুবংশীর প্রশংসা করেন শ্রেয়স। যিনি ব্যাট হাতে করেন ৫৪ রান। রঘুবংশীর প্রশংসা করে শ্রেয়স বলেন, “ প্রথম বল থেকেই ভয়ডরহীন ক্রিকেট খেলতে শুরু করে অঙ্গকৃশ। চোখ জুরিয়ে দেওয়া শট খেলছিল। খুব পরিশ্রমী ক্রিকেটার।”

এদিকে গতকাল দিল্লির বিরুদ্ধে খেলতে নেমে নজির গড়েন আন্দ্রে রাসেল । পন্থদের বিরুদ্ধে ব্যাট হাতে ১৯ বলে ৪১ রান, এবং বল হাতে ১.২ ওভারে একটি উইকেট নেন। আর এই সুবাদেই রেকর্ড গড়েন রাসেল। কেকেআরের প্রথম ক্রিকেটার হিসাবে আইপিএলে ২০০টি ছয় মারার নজির গড়েছেন রাসেল। কেকেআরের হয়ে এখনও পর্যন্ত এত ছয় কেউ মারতে পারেননি। ১০৮টি ম্যাচে এই কৃতিত্ব অর্জন করেছেন রাসেল। এছাড়াও কেকেআরের হয়ে ১০০টি উইকেট নেওয়ার নজির গড়লেন তিনি। দ্বিতীয় বোলার হিসাবে এই কৃতিত্ব অর্জন করেছেন তিনি। এই নজিরে সবার আগে সুনীল নারিন।

আরও পড়ুন- ‘ব্যাটার হিসাবে সাফল্য পেলেই বেশি খুশি হই’, দিল্লিকে হারিয়ে বললেন নারিন



Previous articleএক দেশ, এক রাজনৈতিক দল! এজেন্সি দিয়ে ভোট করাতে চাইছে বিজেপি: বিস্ফোরক মমতা
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম